গুলিস্তানে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরও একজনের মৃত্যু

গুলিস্তানে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরও একজনের মৃত্যু
গুলিস্তানে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরও একজনের মৃত্যু  © সংগৃহীত

রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় মির্জা আজম মৃধা (৩৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। শ্বাসনালিসহ তার শরীরের ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল।

শনিবার (১১ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান আজম মৃধা। এ নিয়ে ওই বিস্ফোরণের ঘটনায় নিহত মানুষের সংখ্যা ২৪ জন। বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: দক্ষিণি সিনেমায় নিষিদ্ধ হলেন অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ।

ডা. সামন্ত লাল সেন জানান, আজমকে আইসিইউতে লাইফসাপোর্টে রাখা হয়েছিল। শ্বাসনালিসহ তার শরীরের ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল। চিকিৎসাধীন আজ সকালে তার মৃত্যু হয়েছে।

আজম মৃধা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। পটুয়াখালীর বাউফল উপজেলার গোসিংগা গ্রামের চা–দোকাদার শাজাহান মৃধার ছেলে তিনি। রাজধানীর মগবাজারে মধুবাগ এলাকায় থাকতেন। সিদ্দিকবাজারের বাংলাদেশ স্যানিটারি নামক প্রতিষ্ঠানে চাকরি করতেন তিনি।

দুই ছেলে ও তিন মেয়ের মধ্যে সবার বড় ছিল আজম। এক মেয়ের জনক আজম। তার স্ত্রী রিনা আক্তার মিমি দুই মাসের অন্তঃসত্ত্বা।

সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এখনো ২১ জন চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে ৬ জনের অবস্থা আশংঙ্কাজনক।


সর্বশেষ সংবাদ