সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু, এনা পরিবহনে ভাঙচুর

এনা পরিবহনের একটি বাস ভাঙচুর করেছেন স্থানীয় জনতা
এনা পরিবহনের একটি বাস ভাঙচুর করেছেন স্থানীয় জনতা  © সংগৃহীত

খুলনা মহানগরীর বৈকালী এলাকায় সড়ক দুর্ঘটনায় জুবায়ের হোসেন প্রিয় (২৩) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর বৈকালী মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে এনা পরিবহনের একটি বাস ভাঙচুর করেছেন স্থানীয় জনতা। এসময় খুলনা-যশোর মহাসড়কে কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ থাকে।

নিহত জুবায়ের হোসেন নগরীর বয়রা মডেল স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি নগরীর ছোট বয়রা মার্কেট রোডের জাকির হোসেনের ছেলে। খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির উল গিয়াস বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: বাকৃবি সড়কের গর্তে মোটরসাইকেল উল্টে ছাত্রের মৃত্যু

জানা গেছে, জুবায়ের হোসেন ও তার কয়েকজন বন্ধু রাস্তায় দৌড়াদৌড়ি করছিলেন। দুপুর পৌনে ২টার দিকে একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তার ওপর পড়ে যান জুবায়ের। তখন খুলনা থেকে ফুলতলাগামী এনা পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর বিক্ষুদ্ধ এলাকাবাসী বাসচালককে মারধর ও বাস ভাঙচুর করেন।

খালিশপুর থানার ওসি মনির উল গিয়াস বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। বিক্ষুব্ধ জনতার রোষানল থেকে এনা পরিবহনের চালক ও গাড়ি উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে বিএনপি-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ৬

তিনি আরও জানান, বাসচালক খানজাহান আলী দুর্ঘটনার পর পালিয়ে যাওয়ার চেষ্টা করেননি। পুলিশ তাকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় নিয়ে এসেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


সর্বশেষ সংবাদ