এবার উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

হিরো আলম
হিরো আলম  © ফাইল ছবি

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন আলোচিত-সমালোচিত গায়ক ও অভিনেতা হিরো আলম। বিএনপির সংসদ সদস্য মো. মোশারফ হোসেনের পদত্যাগের পর আসনটি শূন্য ঘোষণা করে সংসদ সচিবালয়। রবিবার (১৮ ডিসেম্বর) তিনি নিজেই আসনটিতে প্রার্থী হওয়ার কথা গণমাধ্যমকে জানিয়েছেন।

হিরো আলম বলেন, ইতোমধ্যে তফসিল ঘোষণা হয়েছে, আমি আবারও নির্বাচন করতে যাচ্ছি। যদি আমাকে লাঙল প্রতীক দেওয়া হয় তাহলে লাঙল প্রতীকে নির্বাচন করব। আর যদি না দেওয়া হয় তাহলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার প্রস্তুতি নেব।

এর আগে, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য জাতীয় পার্টির মনোনয়ন চেয়েছিলেন হিরো আলম। তবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন কর্মকর্তার কাছে মনোনয়ন দাখিল করেও দুই দফায় যাচাই-বাছাই করার পর তার সেই মনোনয়ন বাতিল করা হয়।

আরও পড়ুন: পদত্যাগ করা বিএনপি এমপিদের সুবিধার হিসাব চেয়ে নোটিশ

পরবর্তীতে হাইকোর্টে গিয়ে প্রার্থিতা ফিরে পান তিনি। তবে প্রার্থিতা ফিরে পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে হেরে যান হিরো আলম।

জাতীয় পার্টির লাঙল প্রতীক চেয়ে দলের মনোনয়ন কিনবেন হিরো আলম। সেইসঙ্গে এই প্রসঙ্গে দলটির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ এবং জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলের উপনেতা জি এম কাদেরের সঙ্গে দেখাও করবেন বলে জানান তিনি।


সর্বশেষ সংবাদ