শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় পায় না: ওবায়দুল কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  © সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অর্থ পাচারে দণ্ডিত অপরাধী যুবরাজ তারেক জিয়া লন্ডনে বসে হুংকার দেয়। এ হুংকার দিয়ে কোনো লাভ হবে না। শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় পান না। লন্ডন থেকে আওয়াজ তুলে কোনো লাভ হবে না।

শনিবার (৩ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: নির্দিষ্ট ফরম্যাটের চিঠিতে দু-তিনদিনের ছাত্রলীগ নেতা তারা

সেতুমন্ত্রী বলেন, রোববার (০৪ ডিসেম্বর) চট্টগ্রামবাসী দেখিয়ে দেবে জনসমুদ্র কাকে বলে। বিজয়ের মাসে বিজয়ী শক্তির খেলা হবে। খেলা হবে অসাম্প্রদায়িকতার বিরুদ্ধে, ভোট চুরির বিরুদ্ধে, স্বাধীনতাবিরোধী অপশক্তির বিরুদ্ধে, হাওয়া ভবনের বিরুদ্ধে।

বিএনপির মির্জা মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, লন্ডন থেকে আদেশ দেয়, আর আপনি এখান থেকে আওয়াজ দেন। এই আওয়াজে কিন্তু কোনো কাজ হবে না।

তিনি আরও বলেন, তাদের সব মিটিংই তো ফ্লপ। আমাদের জেলা সম্মেলনের ধারেকাছে তাদের লোক হয় না। এমনি হাকডাক। 

আরও পড়ুন: স্কুল থেকে ৫৩ হাজার টাকা ঘুষ নিলেন শিক্ষা কর্মকর্তা

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন ঢাবি ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি সনজিত চন্দ্র দাস ও সম্মেলনের সঞ্চালনার দায়িত্ব পালন করেন সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। 

এছাড়াও ১৮ হলের নেতাকর্মীরা সহ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 


সর্বশেষ সংবাদ