ঘরে অন্তঃসত্ত্বা স্ত্রী, চাকরিতে যোগ দিতে যাওয়ার পথেই প্রাণ গেল যুবকের

শাহিন আলম
শাহিন আলম  © ফাইল ছবি

বিয়ে করেছেন মাত্র ৮ মাস হলো। ঘরে অন্তঃসত্ত্বা স্ত্রী। এরপর থেকেই চাকরির সন্ধান করছিলেন। অবশেষে একটি কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকরি হয়। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) নতুন কর্মস্থলে যোগদান করতে যাচ্ছিলেন, কিন্তু বিধি বাম। সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ২৩ বছরের যুবক শাহিন আলমের।

বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের মধুপুর জঙ্গলবাড়ী গ্রামের সামশুল হকের ছেলে তিনি। সকালে ঠাকুরগাঁও শহরে কোম্পানিতে যোগ দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি। এ ঘটনায় ভেঙে পড়েছেন সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী।

বুধবার সকাল ১০টায় শাহিনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপরে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম দুর্ঘটনায় যুবকের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

প্রতিবেশী তারেক মনোয়ার আলাল বলেন, ‘আট মাস আগে শাহিনের বিয়ে হয়েছে। দীর্ঘদিন ধরে কাজের সন্ধান করছিল। মাত্র সাত দিন হলো ঠাকুরগাঁও শহরের একটি বিস্কুট কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকরি হয়েছে। আজ সকালে মোটরসাইকেল নিয়ে যোগদান করতে যাওয়ার পথে ভেলাজান নামক স্থানে অপরদিক থেকে আসা নছিমনের সঙ্গে সংঘর্ষে গুরুতর আহত হয় সে। পরে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করেন। রংপুরে নেওয়ার পথে বিকেলে মারা যায় সে।’

শাহিনের চাচাতো ভাই আবু হায়াত নুরুন্নবী বলেন, ‘ফুপাতো বোনকে বিয়ের পর কেবল সংসার শুরু করেছিলেন শাহিন। ক’দিন পরেই বাবা হতেন। তার মৃত্যুতে পুরো পরিবার মর্মাহত। স্ত্রী শাপলার কান্না থামছেই না।’


সর্বশেষ সংবাদ