মুখোমুখি সংঘর্ষে ৯ জন নিহতের ঘটনায় এক বাসচালক গ্রেপ্তার

বাস দুর্ঘটনা
বাস দুর্ঘটনা  © সংগৃহীত

রংপুরের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জন নিহতের ঘটনায় জোয়ানা বাসের চালক দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় তারাগঞ্জের ইকরচালী বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে হাইওয়ে থানা পুলিশ। গ্রেপ্তার দেলোয়ার জোয়ানা পরিবহনের চালক এবং কিশোরগঞ্জ জেলা সদরের রঘুনন্দন গ্রামের বাসিন্দা।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় পুলিশ কৌশলে দেলোয়ার হোসেনকে (২৭) তারাগঞ্জ ডেকে এনে ইকরচালী বাজার থেকে গ্রেপ্তার করেন। শনিবার তাকে আদালতে পাঠানো হবে বলে জানান স্থানীয় পুলিশ।

আরও পড়ুনঃ ইসলাম ধর্ম নিয়ে কটুক্তির অভিযোগে বেরোবি ছাত্র আটক

তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ বলেন, দুর্ঘটনার পর থেকে দেলোয়ার আত্মগোপনে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত ৪ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বৃষ্টির মধ্যে রংপুর-দিনাজপুর মহাসড়কের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী জোয়ানা পরিবহনের সঙ্গে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইসলাম পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পাঁচজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চারজন মারা যান।

দুর্ঘটনায় আহত হন অর্ধশতাধিক যাত্রী। এ ঘটনায় তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ বাদী হয়ে মামলা দায়ের করেন।


সর্বশেষ সংবাদ