তাকরিমকে অভিনন্দন জানিয়ে শাওনের ফেসবুক স্ট্যাটাস

শাওন ও তাকরিম
শাওন ও তাকরিম  © সংগৃহীত

মাত্র ১৩ বছর বয়সে বিশ্ব দরবার থেকে দেশের জন্য সম্মান বয়ে এনেছেন বাংলাদেশের খুদে হাফেজ সালেহ আহমদ তাকরিম। তিনি ৪২তম বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করেছেন। প্রতিযোগিতাটির আয়োজন করা হয় পবিত্র মক্কায়।

অনেকেই এ অর্জনে তাকরিমকে অভিনন্দন জানিয়েছেন। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে তাকরিমকে অভিনন্দন জানিয়েছেন অভিনয়শিল্পী মেহের আফরোজ শাওন। নিজের ফেসবুকে এক পোস্টের মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: এসএসসির প্রশ্নফাঁসের ঘটনায় ভূরুঙ্গামারীর ইউএনওকে শোকজ

শাওন তার ফেসবুকে তাকরিমের একটি ছবি দিয়ে লিখেছেন- বাংলাদেশি কোরআনে হাফেজ সালেহ আহমদ তাকরিমের বিশ্বজয়। তাকরিম ২০২২ সালে পবিত্র মক্কায় অনুষ্ঠিত ৪২তম বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় ১১১টি দেশের অংশগ্রহণকারীদের মধ্যে ৩য় স্থান অর্জন করে বাংলাদেশের জন্য সম্মান বয়ে এনেছেন। ছোট্ট তাকরিমের জন্য অভিনন্দন-ভালোবাসা।

উল্লেখ্য, সৌদি আরবে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করেছে বাংলাদেশের হাফেজ সালেহ আহমাদ তাকরিম। গত বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে মক্কার পবিত্র হারাম শরিফে বর্ণাঢ্য অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। পুরস্কার গ্রহণের পর গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে তিনি দেশে ফিরেন। পরে তাকে বিমানবন্দরে সংবর্ধনা দেয়া হয়।

তাকরিমের বয়স এখন ১৩ বছর। সে টাঙ্গাইলের নাগরপুর থানাধীন ভাদ্রা গ্রামে ২০০৮ সালের ৩১ ডিসেম্বর এক মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তার বাবা হাফেজ আব্দুর রহমান পেশায় একজন মাদ্রাসার শিক্ষক এবং মা গৃহিণী।

 


সর্বশেষ সংবাদ