মায়ের কর্মস্থলে সংবর্ধিত হলেন মেডিকেলে দেশসেরা মিম

কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে সংবর্ধিত মিম
কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে সংবর্ধিত মিম  © সংগৃহীত

২০২১-২১ শিক্ষাবর্ষের মেডিকেল ভর্তি পরীক্ষায় প্রথম হওয়া সুমাইয়া মোসলেম মিমকে যশোরের কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়েছে। বুধবার (৬ এপ্রিল) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে তাকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

মিমের মা খোদেজা খাতুন কেশবপুর উপজেলার পাঁজিয়া উপ-স্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিস্ট পদে কর্মরত রয়েছেন।

ফুলেল শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলমগীর, আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আহসানুল মিজান রুমি, চিকিৎসা কর্মকর্তা ডা. জাহিদুর রহমান, ডা. নাজিয়া নওরীন জিসান, সুমাইয়া মোসলেম মিমের বাবা মোসলেম উদ্দিন, মা খোদেজা খাতুন প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলমগীর বলেন, ২০২১-২২ শিক্ষাবর্ষের এমবিবিএস ভর্তি পরীক্ষায় সারাদেশের ভেতর প্রথম স্থান অধিকার করা মিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

খুলনার ডুমুরিয়া উপজেলার কলেজ শিক্ষক মোসলেম উদ্দীনের মেয়ে মিম। মঙ্গলবার (৫ এপ্রিল) প্রকাশিত সরকারি-বেসরকারি মেডিকেল কলেজে ২০২১-২২ শিক্ষাবর্ষের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফলে সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথম স্থান অর্জন করেছেন তিনি। খুলনা মেডিকেল কলেজ কেন্দ্রে পরীক্ষা দিয়েছিলেন মিম। লিখিত পরীক্ষায় ৯২ দশমিক ৫ নম্বর পেয়েছেন। সবমিলিয়ে তার মোট প্রাপ্ত নম্বর ২৯২ দশমিক ৫।

জানা যায়, দুই বোনের মধ্যে মিম ছোট। তার বাবা মোসলেম উদ্দীন সরদার ডুমুরিয়া কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক এবং মা খাদেজা খাতুন যশোরের কেশবপুর পাজিয়া উপ-স্বাস্থ্যকেন্দ্রের ফার্মাসিস্ট পদে কর্মরত। বড় বোন সাবিহা মোসলেম বৃষ্টি। মিমের লেখাপড়ার জন্য দুই বছর তারা খুলনা মহানগরীর মৌলভীপাড়া এলাকায় বসবাস করছেন।


সর্বশেষ সংবাদ