সড়ক দুর্ঘটনা কেড়ে নিল মেডিকেল প্রভাষকের প্রাণ

হাফেজ ডা. সাইদুল ওমাম
হাফেজ ডা. সাইদুল ওমাম  © ফাইল ফটো

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলায় পিকআপ গাড়ির সাথে মিউজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষে মারা গেছেন হয়েছেন নগরীর পার্কভিউ হাসপাতালের মেডিকেল অফিসার ও ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের প্রভাষক হাফেজ ডা. সাইদুল ওমাম। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন। এ সময় আরও আট যাত্রী আহত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত সাইদুল চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের মোহাম্মদ শাহজাহানের ছেলে।

জানা যায়, আজ সকালে সাইদুল লোহাগাড়া স্টেশন থেকে মিউজিক গাড়িতে করে কক্সবাজার যাওয়ার পথে ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল নামক স্থানে পৌঁছালে পিকআপ গাড়ির সাথে মিউজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় তিনি গাড়ির নিচে চাপা পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা সাইদুলকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মালুমঘাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার জানান, মাইক্রোবাস ও ট্রাকের সংঘর্ষে সাইদুল ওমাম নামে একজন নিহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত গাড়ি জব্দ করা হয়েছে।

উল্লেখ্য, ডা. সাইদুল ওমাম কুরআনে হাফেজ ও চট্টগ্রামের প্রাচীন ইসলামী বিদ্যাপীঠ দারুল উলুম কামিল মাদ্রাসা থেকে ইসলামী শিক্ষায় উচ্চতর ডিগ্রিধারী ছিলেন। এছাড়া, সাউদার্ন মেডিকেল কলেজে থেকে এমবিবিএস পাস করেন তিনি। ডা. সাইদুল ওমাম পেশায় ডাক্তার হলেও তিনি কোরআনের হিফযকে বুকে ধারণ করে রেখেছেন। বিগত তিন বছর পার্কভিউ হাসপাতাল জামে মসজিদে রমজান মাসে সালাতুত তারাবিহ পড়িয়েছেন।


সর্বশেষ সংবাদ