স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের নতুন পরিচালক ডা. মহিউদ্দিন মাতুব্বর

অধ্যাপক ডা. মো. মহিউদ্দিন মাতুব্বর
অধ্যাপক ডা. মো. মহিউদ্দিন মাতুব্বর  © ফাইল ছবি

স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিচালক (চিকিৎসা শিক্ষা) হিসেবে অধ্যাপক ডা. মো. মহিউদ্দিন মাতুব্বরকে নিয়োগ দিয়েছে সরকার। বর্তমানে তিনি গাজীপুরে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে কর্মরত আছেন। তিনি সার্জারি বিভাগের অধ্যাপক।

সোমবার (১৩ নভেম্বর) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা বিভাগের পার্সোনেল-১ শাখার উপসচিব মোহাম্মদ রুহুল কুদ্দুস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাকে নতুন কর্মস্থলে পদায়নের কথা বলা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, আগামী ২১ নভেম্বরর মধ্যে ডা. মহিউদ্দিন মাতুব্বরকে বদলি/পদায়ন করা কর্মস্থলে যোগদান করতে হবে। অন্যথায় ২২ নভেম্বর তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবেন। সেইসাথে বদলি/পদায়ন করা কর্মস্থলে যোগদানের ব্যর্থতায় সংশ্লিষ্ট কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রজ্ঞাপনে আরও বলা হয়েছে, পদায়ন করা কর্মকর্তার যোগদানপত্র প্রাপ্তির পর প্রতিষ্ঠান প্রধান যোগদানপত্র গ্রহণপূর্বক তাৎক্ষণিকভাবে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পার-১ শাখার ই-মেইলে (per1@mefwd.gov.bd) অবহিত করবেন।

অধ্যাপক ডা. মো. মহিউদ্দিন মাতুব্বর শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম), বরিশাল থেকে এমবিবিএস পাস করেন।  তিনি মেডিকেল কলেজের ১৭তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।


সর্বশেষ সংবাদ