বন্যা পরবর্তী ক্ষতিগ্রস্তদের ৬ লক্ষ টাকা দিল তা'মীরুল মিল্লাত

তা'মীরুল মিল্লাত কামিল মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্টায় ছয় লক্ষ টাকার সহায়তা প্রদান করা হচ্ছে
তা'মীরুল মিল্লাত কামিল মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্টায় ছয় লক্ষ টাকার সহায়তা প্রদান করা হচ্ছে  © টিডিসি

বন্যাদুর্গতদের পুনর্বাসনের জন্য গাজীপুরের তা'মীরুল মিল্লাত কামিল মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্টায় ছয় লক্ষ টাকার সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দেশের দক্ষিণ- পূর্বাঞ্চলের ফেনী জেলার পশুরাম থানায় বন্যার কারণে ক্ষতিগ্রস্ত প্রায় শতাধিক পরিবারের মাঝে এ অর্থ সহায়তা প্রদান করা হয়। এসময় স্থানীয় পরশুরাম থানা ছাত্রশিবিরের শিক্ষার্থীরা সার্বিক সহযোগিতা করেন।

উক্ত নগদ অর্থ সহায়তা কার্যক্রমে উপস্থিত মাদরাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মাওলানা মিজানুর রহমান বলেন, 'আমরা আপনাদের জন্য সামান্য উপহার নিয়ে এসেছি। এটা কোন ত্রাণ নয়। আপনারা আমাদের ভাই-বোন, আমাদের পরিবার। আজকে আমরা আপনাদের পাশে দাঁড়িয়েছি আমাদের বিপদে আপনারা দাঁড়াবেন।'

এসময় তা'মীরুল মিল্লাত কেন্দ্রীয় ছাত্রসংসদের জেনারেল সেক্রেটারি (জিএস) মুহাম্মদ ইকবাল কবির ও মাদরাসা বিষয়ক সেক্রেটারি আব্দুল্লাহ আল মামুন ছাড়াও স্থানীয় মিল্লাতিয়ান, সাবেক মিল্লাতিয়ান ও মাদ্রাসার শুভাকাঙ্খী ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ