বিকেলে বুস্টার ডোজ নেবেন খালেদা জিয়া

খালেদা জিয়া
খালেদা জিয়া  © ফাইল ছবি

নভেল করোনাভাইরাসের টিকার বুস্টার ডোজ নেবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে মহাখালীর শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে গিয়ে তিনি টিকা দেবেন বলে জানিয়েছেন তার চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন।

তিনি বলেন, ম্যাডামের তৃতীয় ডোজ, অর্থাৎ বুস্টার ডোজ টিকার এসএমএস এসেছে। তিনি বেলা আড়াইটা-তিনটার মধ্যে টিকা নিতে হাসপাতালে যাবেন। সকল ব্যবস্থা করা হয়েছে।

করোনাভাইাসে আক্রান্ত হয়ে গতবছর এপ্রিলে হাতপাতালে ভর্তি হতে হয়েছিল সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে। সেরে ওঠার পর গত বছরের ৮ জুলাই তিনি ‘সুরক্ষা’ অ্যাপের মাধ্যমে টিকার জন্য নিবন্ধন করেন।

১৯ জুলাই শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইন্সটিটিউট থেকেই মর্ডানার টিকার প্রথম ডোজ নেন খালেদা। এক মাস পর ১৮ অগাস্ট নেন দ্বিতীয় ডোজ।

৭৬ বছর বয়সী খালেদা জিয়া বুহ বছর ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন। সর্বশেষ গত ১৩ নভেম্বর ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হওয়ার পর তার ‘পরিপাকতন্ত্রে’ রক্তক্ষরণ এবং লিভার সিরোসিসের কথা জানান চিকিৎসকরা। দীর্ঘ ৮১ দিন হাসপাতালে চিকিৎসা শেষে গত ১ ফেব্রুয়ারি তিনি গুলশানের বাসায় ফেরেন।


সর্বশেষ সংবাদ