মুক্তির আগেই হাউজফুল হাওয়া

হাওয়া
হাওয়া  © সংগৃহীত

তিন বছর আগে শুরু হয়েও আটকে ছিল হাওয়া সিনেমার কাজ। অবশেষে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। মুক্তির আগেই ট্রেলার আর গান দিয়ে বাজিমাত করেছে সিনেমা হাওয়া। অগ্রিম টিকেট বিক্রিও শুরু হয়েছে ‘হাওয়া’র। এই সিনমো নিয়ে দর্শক আগ্রহ তুঙ্গে। মুক্তির আগেই বিভিন্ন সিনেমা হলে হাউজফুল হাওয়া।

শুক্রবার (২৯ জুলাই) মুক্তি পেতে যাওয়া চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন, সুমন আনোয়ার, নাসির উদ্দিন অভিনীত সিনেমাটি রীতিমত হইচই। সিনেপ্রেমী দর্শকের পাশাপাশি মুক্তির আগে দেশের মাল্টিপ্লেক্স কেন্দ্রিক হল মালিকদের আগ্রহের শীর্ষেও রয়েছে হাওয়া।

জানা যায়, শ্যামলী কমপ্লেক্স, রুটস সিনেক্লাব (সিরাজগঞ্জ)-এ ইতোমধ্যে ‘হাওয়া’র অগ্রিম টিকেট বিক্রি হচ্ছে। শুক্রবার থেকে রবিবার অর্থাৎ মুক্তির প্রথম ৩ দিনের টিকেট বেশি বিক্রি হয়েছে। আগামী মঙ্গলবার থেকে কেরানিগঞ্জের লায়ন সিনেমাস, চট্টগ্রামের সুগন্ধাতে হাওয়া’র অগ্রিম টিকেট পাওয়া যাবে। 

রাজধানী ঢাকার স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানিয়েছে, বুধবার থেকে তারা ‘হাওয়া’র অগ্রিম টিকেট ছাড়বে। সিনেপ্লেক্স কর্তৃপক্ষ আশা করছে, সবগুলো শাখায় হাওয়া চলবে। এছাড়া বুধবার থেকে অগ্রিম টিকেট ছাড়বে চট্টগ্রামের দুটি আধুনিক সিনে থিয়েটার সিলভার স্ক্রিন ও সিনেমা প্যালেস। শুধু ঢাকাতেই নয়, বগুড়ার সিনে থিয়েটার মধুবন ও মমইন দুটিতেই চলবে। খুলনার শঙ্খ ও লিবার্টি দুই হলেই চলবে হাওয়া।

আরও পড়ুন: ভালোবাসা তাদের ঘরে!

শুক্রবারে  হাওয়া মুক্তির প্রথম দিনের গ্রান্ড সিনেপ্লেক্স, সিলেটের সব টিকিট এডভান্স সোল্ড আউট হয়ে গেছে। অন্যদিকে, রুটস সিনে ক্লাবের শুক্রবারের ৪টি শো, শনিবারের ২টি শো এবং রবিবারের ২টি শোর টিকিট এডভান্স সোল্ড আউট। অনেকেই সিনেপ্লেক্স ও ব্লকবাস্টারে টিকেট রাখার অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, সান কমিউনিকেশনের প্রযোজনায় হাওয়া মুক্তির পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। সাউন্ড ও ভিজুয়াল গুরুত্বপূর্ণ হওয়ায় বেছে বেছে সিনেমা হলে মুক্তি দেওয়া হবে হাওয়া। এরইমধ্যে নির্ধারিত হয়েছে ২৭টি সিনেমা হল। এ ছাড়াও থাকছে ‘হাওয়া’র সঙ্গে সম্পর্কিত রাঁধুনীর কিছু প্রতিযোগিতামূলক প্রচারণা কার্যক্রম যাতে অংশ নিয়ে দর্শক জিতে নিতে পারবেন হাওয়া’র ফ্রি টিকিট, টিশার্ট ও অফিসিয়াল পোস্টার।


সর্বশেষ সংবাদ