গ্র্যাজুয়েট হলেন মিম

বিদ্যা সিনহা মীম
বিদ্যা সিনহা মীম  © সংগৃহীত

বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। বছরটা যেন দারুণ যাচ্ছে এই অভিনেত্রীর। ২০০৭ সালে মাত্র ১৫ বছর বয়সে শোবিজে পা রাখেন বিদ্যা সিনহা মিম। কাজের পাশাপাশি পড়াশোনাও চালিয়ে গেছেন তিনি। অবশেষে সেই শিক্ষাজীবনের সমাপ্তি ঘটল। আজ সেই জনপ্রিয় অভিনেত্রী অংশ নিলেন সমাবর্তনে। তা নিয়ে বেশ উৎফুল্ল মিম।

বৃহস্পতিবার (২১ জুলাই) সমাবর্তন গ্রহণের মধ্য দিয়ে শিক্ষাজীবনের ইতি টেনেছেন মিম। রাজধানীর সাউথইস্ট ইউনিভার্সিটি থেকে তিনি বাংলা সাহিত্যে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন।

দেশের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ থেকে অনার্স-মাস্টার্স শেষ করেছেন বিদ্যা সিনহা মিম। ২০২০ সালে কনভোকেশন হওয়ার কথা থাকলেও করোনা মহামারির কারণে পিছিয়ে ২০২২ সালে সমাবর্তন নিয়েছেন এই চিত্রনায়িকা। নিজের ফেসবুক পেজে ছবি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: চবিতে কী হয়েছিল সেই রাতে?

শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মিম বলেন, ধন্যবাদ জানাই আমার শিক্ষকদের, যারা আমার পড়াশোনা শেষ করতে আমাকে সাহায্য করেছেন। মিডিয়াতে কাজ করে একই সঙ্গে পড়াশোনা চালিয়ে যাওয়ার ব্যাপারটা খুব একটা সহজ নয় অবশ্যই। ধন্যবাদ জানাই আমার সেসব সহপাঠীদের, যারা পড়াশোনা বিষয়ক যেকোনো বিষয় মিস করলেও পরবর্তীতে আমাকে সাহায্য করেছে যেন আমার জন্য পড়াশোনার পথটা সহজতর হয়।


সর্বশেষ সংবাদ