টিপ পরা অভিনেতাদের এবার হিজাব পরতে বললেন সিদ্দিক

শোবিজ তারকা
শোবিজ তারকা  © ফাইল ছবি

কপালে টিপ পরায় পুলিশের এক সদস্যের নিকটে লাঞ্ছনার শিকার হয়েছেন তেজগাঁও কলেজের প্রভাষক ড. লতা সমাদ্দার। এ নিয়ে দেশজুড়ে নানান আলোচনা-সমালোচনা হয়েছে। এমনকি জাতীয় সংসদেও এ নিয়ে ক্ষোভ প্রকাশ করা হয়।

এ ঘটনায় প্রতিবাদ জানিয়েছিলেন টেলিভিশনের অনেক তারকা। ফেসবুকে নিজেদের টিপ পরা ছবিও প্রকাশ করেন। নিজেদের কপালে প্রতীকী বা আসল টিপ পরে শোবিজের একাধিক পুরুষ শিল্পীরাও প্রতিবাদ জানিয়েছিলেন। এ তালিকায় রয়েছেন- অভিনেতা সাজু খাদেম, প্রাণ রায়, আনিসুর রহমান মিলন, মনোজ প্রামাণিক প্রমুখ।

তবে শোবিজ তারকাদের এমন প্রতিবাদের সমালোচনা করে আরেক জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক তাদেরকে পাগল বলে সম্বোধন করেন।

তবে শোবিজের জনপ্রিয় সেই মুখদের এবার হিজাব পরতে বললেন সিদ্দিকুর। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে এই কথা জানান তিনি।

আরও পড়ুন : মেডিকেলে চান্স পেয়েছি, কিন্তু পরিবারের পড়ানোর সচ্ছলতা নেই: জেলেপল্লীর মারুফা

ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, যেই সব সহকর্মী সেলেব্রিটিরা টিপ পরে ফেসবুকে ছবি দিয়েছিলা। তারা এখন হিজাব পরো না কেনো? তোমাদের হিজাব পরা ছবি জাতী দেখতে চায়।

দেশের একটি জাতীয় পত্রিকার সূত্র উল্লেখ করে তিনি আরও জানান, নওগাঁর মহাদেবপুর উপজেলার দাউল বারবাকপুর উচ্চ বিদ্যালয়ে হিজাব পরে স্কুলে আসায় কমপক্ষে ২০ ছাত্রীকে লাঠি দিয়ে পিটিয়েছেন ওই বিদ্যালয়ের শিক্ষিকা আমোদিনী পাল।

প্রসঙ্গত, শনিবার কপালে টিপ পরা নিয়ে রাজধানীর ফার্মগেট এলাকায় পুলিশের এক সদস্যের নিকটে হেনস্তার শিকার হন রাজধানীর তেজগাঁও কলেজের থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক লতা সমাদ্দার। এ ঘটনায় নাজমুল তারেক নামে এক পুলিশ সদস্যকে হেফাজতে নিয়েছে পুলিশ। পরে তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। 


সর্বশেষ সংবাদ