আবারও এক মঞ্চে তাহসান-মিথিলা

আবারও এক মঞ্চে তাহসান-মিথিলা
আবারও এক মঞ্চে তাহসান-মিথিলা  © সংগৃহীত

তাহসান খান ও রাফিয়াত রশীদ মিথিলা এক সময়ের জনপ্রিয় তারকা দম্পতি ছিলেন। একসঙ্গে বহু কাজও করেছেন এই জুটি। দেশের তরুণ-তরুণীদের কাছে জনপ্রিয় জুটি তাহসান-মিথিলা। অন স্ক্রিন কিংবা অফ স্ক্রিন সবখানেই তুমুল জনপ্রিয় ছিলেন। ভালবেসে বিয়ে করেছিলেন। তবে সেই সংসার টেকেনি। কিন্তু ২০১৭ সালে আনুষ্ঠানিক বিচ্ছেদের পর মন ভাঙে দর্শকের। তবে আবারও একসঙ্গে হতে চলেছেন এই দুই তারকা। সম্প্রতি তারা ওটিটি প্লাটফর্ম চরকির জন্য একটি ওয়েব সিরিজে কাজ করেছেন।

মঙ্গলবার ( ১১ জুন) সন্ধ্যায় রাজধানী গুলশানের একটি ক্লাবে একসঙ্গে দেখা যায় তাহসান এবং মিথিলাকে। সম্প্রতি তারা ‘বাজি’, নামের ওয়েব সিরিজে একসঙ্গে কাজ করছেন। নির্মাণ করেছেন আরিফুর রহমান। ঈদে স্ট্রিমিং হবে এটির। সে উপলক্ষ্যে ডাকা হয় সংবাদ সম্মেলন। অতিথি মঞ্চে দেখা গেছে তাহসান ও মিথিলাকে। এই দুই তারকাকে একমঞ্চে হাস্যোজ্জ্বল ভাবেই দেখা গেছে। তাদের মাঝখানে বসে ছিলেন চরকির সিইও রেদওয়ান রনি।

বাজির মধ্য দিয়ে প্রথমবারের মতো ওটিটি প্লাটফর্মে অভিষেক ঘটছে তাহসানের। এই সিরিজে তাকে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে। তবে তিনি বাস্তব কোনো ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন কি না, তা নিশ্চিত করেনি চরকি। কিন্তু জানা গেছে, ক্রিকেটে বাজি ও বাজির প্রভাব ঘিরেই গড়ে উঠেছে ‘বাজি’র গল্প। আর মিথিলা অভিয়ন করবেন সাংবাদিক হিসেবে।

বিচ্ছেদের পর এই প্রথম এক মঞ্চে তাহসান-মিথিলা

সিরিজে অভিনয় প্রসঙ্গে রাফিয়াত রশিদ মিথিলা বলেন, চরকির সঙ্গে এর আগেও কাজের অভিজ্ঞতা ভালো, আর এবার আরও ভালোকিছু হবে। অন্যরকম একটা গল্পে আরিফুর রহমানের পরিচালনায় কাজের অভিজ্ঞতাটাও বেশ ইন্টারেস্টিং।

সাসপেন্স ড্রামা ঘরানার এই সিরিজে তাহসান খান ও মিথিলা ছাড়াও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশাসহ আরও অনেকে।

বিচ্ছেদের পরেও পারস্পরিক শ্রদ্ধাবোধের জন্য তারা প্রশংসিত। তবে এর পর দুজনকে আর কখনোই একসঙ্গে দেখা যায়নি। এবার তাহসান এবং মিথিলা তাদের ভক্তদের জন্য দিলেন নতুন সুখবর। ফের এক হতে যাচ্ছেন এই দুই তারকা। আবারো তাদের একসঙ্গে দেখা যাবে। 


সর্বশেষ সংবাদ