নোবেলের সঙ্গে কোনো সম্পর্ক নেই, লাইভে এসে পরিষ্কার করবেন আরশি

গায়ক নোবেল ও ফারজান আরশি
গায়ক নোবেল ও ফারজান আরশি  © টিডিসি ফটো

কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল। কখনও মাদক-কাণ্ডে, কখনও বা ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকেন। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে বর্তমান প্রেমিকার সঙ্গে নিজের ছবি প্রকাশ করেছেন নোবেল। সেখানেও শুরু হয়েছে বিতর্ক।রোববার (১৯ নভেম্বর) নিজের ফেসবুকে প্রেমিকার সঙ্গে দুইটি ছবি প্রকাশ করেন নোবেল। ওই ছবিতে দেখা যায়, তার বুকে মাথা রেখে আছেন এক তরুণী। জানা যায় তার নাম ফারজান আরশি।

এ বিষয়ে এতদিন ফারজান আরশি বক্তব্য না দিলেও বুধবার (২২ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়ে বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন। স্ট্যাটাসটি দিলেও পরবর্তীতে মুছে দিয়েছেন। তবে আরশি যে স্ট্যাটাস দিয়েছেন তা আবার মুছে ফেলায় শুরু হয়েছে নতুন বিতর্ক। কারণ, সেই স্ট্যাটাসটি মুছে দিলেও তা ভাইরাল হয়ে যায়।

এবার বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যমে এক ফেসবুক স্ট্যাটাসে আরশি লিখেছেন, আজকে লাইভে এসে ব্যাপারটা পরিষ্কার করে দেব ইনশাআল্লাহ। নোবেলের সঙ্গে আমার বিয়ে হয়নি বা কোনো সম্পর্ক নেই। নোবেলের বিরুদ্ধে আঙুল তুলে ফারজান আরশি লেখেন, নোবেলের স্ত্রী সালসাবিল আপু এবং আপু নিজেই বিষয়গুলো পরিষ্কার করে দিয়েছেন। যা আপনার বিভিন্ন নিউজে দেখতে পেয়েছেন। আমি যদি নিজের ইচ্ছায় নোবেলের কাছে চলে আসতাম তাহলে স্বামীর সঙ্গে থাকা সব ছবি-ভিডিও ডিলিট করে দিয়েই যেতাম।

তিনি আরও লেখেন, আমি বাসা থেকে এক কাপড়ে বের হয়েছিলাম যে, নোবেলের সঙ্গে দেখা করে চলে আসব। আমার সঙ্গে এক বান্ধবীও ছিল। অনেক ব্যাপার আছে যেটা আপনারা জানেন না। তাই দয়া করে কোনো উল্টাপাল্টা সংবাদ করবেন না। আমি নিজের বাড়ি খুলনাতেই আছি। একটু সুস্থ হয়ে আজকেই লাইভে এসে সব বিষয় পরিষ্কার করব। নোবেলের সঙ্গে আমার বিয়ে হয়নি। আমি এখনও নাদিম আহমেদের স্ত্রী। দয়কারে আমাকে সবাই একটু সময় দিন।

সবশেষ আরশি জানান, যারা আমাকে চেনেন তারা অন্তত বুঝবেন। দুদিন আগে আমার স্বামীকে নিয়ে ছবি তুলে পোস্ট করলাম, দুদিনে এমন কী হলো সেটাই আমাকে বলতে দেবেন। যদি যাওয়ার ইচ্ছাই থাকতো তাহলে সবকিছু ডিলিট করে দিয়ে যেতাম।

অন্যদিকে, বুধবার (২২ নভেম্বর) রাতে ফেসবুক লাইভে এসে ঘটনার আদ্যোপান্ত বর্ণনা করেন ফারজান আরশির স্বামী নাদিম। এ সময় তাকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায়। ভিডিও বার্তায় নাদিম বলেন, আমি আমার স্ত্রীর প্রতারণার শিকার হয়েছি। তবুও চেষ্টা করছি তাকে নিজের কাছে ফিরিয়ে আনার। এত বছর সে আমার সঙ্গে, আমি কখনো কল্পনাও করিনি আমার স্ত্রী এমন কিছু করবে। আমি কিছুই জানতাম না। আমার স্ত্রী আমাকে নিয়ে পোস্ট দিচ্ছে, স্টোরি দিচ্ছে, সবকিছুই ভালোই যাচ্ছিল। সুতরাং এমন কিছু ঘটছে সেই সন্দেহ করারও সুযোগ ছিল না। হঠাৎ করেই একদিন দেখলাম গায়ক নোবেল একটা প্রোফাইল পিকচার দিয়েছে। যেখানে তার সঙ্গে আমার স্ত্রী। আমি কোনোভাবেই এটা বিশ্বাস করতে পারছিলাম না।


সর্বশেষ সংবাদ