রক্তাক্ত অবস্থায় হাসপাতালে রাজ, অসুস্থ পরীমনি

রক্তাক্ত অবস্থায় হাসপাতালে রাজ
রক্তাক্ত অবস্থায় হাসপাতালে রাজ  © সংগৃহীত

ঢালিউডে আলোচিত-সমালোচিত জুটি পরীমণি ও শরীফুল রাজ। একে অপরকে ভালোবেসে বিয়ে করেছিলেন তারা। আচমকা জানা গেল মান-অভিমান ভুলে আবারও এক হলেন ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনি ও নায়ক শরিফুল রাজ। ছেলে রাজ্যকে নিয়ে একসঙ্গে সময় কাটালেন এই তারকা দম্পতি। তবে এর একদিন পার হতে না হতেই মাথা ফেটে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন রাজ। অন্যদিকে, পরীমণি জ্বরে ভুগছেন।

জানা যায় শুক্রবার রাতে মাথা ফেটে মাথা ফেটে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন রাজ। তবে কোথায় কীভাবে কখন রাজের মাথায় ক্ষত হয়েছে তা এখনও জানা যায়নি।

368816039_589690700039692_2994476983611152303_n (1)

অন্যদিকে, হঠাৎ জ্বরে পরীমণি জ্বরে ভুগছেন। ঠিকমতো কথাও বলতে পারছেন না। 

গত বৃহস্পতিবার (১৭ আগস্ট) সংগীতশিল্পী ও গীতিকার কৌশিক হোসেন তাপসের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করা ছবি ও ভিডিওতে একসঙ্গে দেখা যায় রাজ-পরীকে। তাপস ক্যাপশনে লিখেছেন, ‘রাজ্য বাবার জন্মদিন উদযাপন করা হচ্ছে। টিএম’র পক্ষ থেকে।’ সেখানেই সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন রাজ-পরী। সময়টা বেশ উপভোগ করেই কাটিয়েছেন এই দম্পতি। নিজের ফেসবুক পেজে পরীমনি-শরিফুল রাজের বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন তাপস।

আরও পড়ুন: ১০৪ ডিগ্রি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি তমা মির্জা

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।


সর্বশেষ সংবাদ