১০৪ ডিগ্রি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি তমা মির্জা

তমা মির্জা
তমা মির্জা  © সংগৃহীত

বর্তমানে চলচিত্র জগতের আলোচিত চিত্রনায়িকা তমা মির্জা। অনবদ্য অভিনয়ের মাধ্যমে দর্শক মহলে প্রশংসা কুড়াচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ চিত্রনায়িকা। বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। অসুস্থতার বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন।

শুক্রবার (১৮ আগস্ট) রাত পৌনে ১০টার দিকে সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে এক স্ট্যাটাসে এ তথ্য তিনি নিজেই জানিয়েছেন।

ফেসবুক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘দুঃখিত, কারো ফোন ধরা বা কারো সঙ্গে যোগাযোগ করা সম্ভব না। দোয়া করবেন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যাই।’

জানা গেছে, ১০৪ ডিগ্রি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। অভিনেত্রীর অসুস্থতার খবর পেয়ে চিন্তিত তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। মন্তব্যের ঘরে নায়িকার দ্রুত সুস্থতা কামনা করেছেন তারা।

গত ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমায় ‘ময়না’ চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন। এই সিনেমায় তমার বিপরীতে নায়ক চরিত্রে ছিলেন আফরান নিশো। আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মোস্তফা মনওয়ার, মনির আহমেদ শাকিল প্রমুখ। সিনেমার আইটেম গানে নেচেছেন নুসরাত ফারিয়া।

এছাড়া চলতি বছরেই অফিসিয়ালি গ্র্যাজুয়েট হন এই অভিনেত্রী। মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে আইন বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। অবশ্য অফিসিয়ালি এখন গ্র্যাজুয়েট হলেও তমার স্নাতক সম্পন্ন হয়েছে আজ থেকে পাঁচ বছর আগে ২০১৮ সালে।


সর্বশেষ সংবাদ