রাজের সঙ্গে বিচ্ছেদ হলে সুনেরাহর নামে মামলা করবেন পরীমণি

সুনেরাহ বিনতে কামাল, শরিফুল রাজ ও পরীমণি
সুনেরাহ বিনতে কামাল, শরিফুল রাজ ও পরীমণি  © সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শরিফুল রাজ ফের আলোচনা-সমালোচনায় জায়গা করে নিলেন। তার ব্যক্তিগত জীবন নিয়ে উত্তাল হয়ে উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যম। এ তারকার সঙ্গে নাম জড়িয়েছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামাল। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল। বিষয়টি নিয়ে পরীমণি বলেন, আমি তো সুনেরাহ নামের ওই অভিনেত্রীকে চিনিই না। এখন যদি রাজের সঙ্গে আমার বিচ্ছেদ হয় তাহলে আমি ওই মেয়েকেই দায়ী করব। 

মঙ্গলবার (৩০ মে) রাত ২টার দিকে এ অভিনেতার সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেল অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ। নায়কের প্রথম পোস্টে ১২টি ছবি ও ভিডিও। এর মধ্যে কয়েকটি ছবি রাজ ও সুনেরাহর ভিডিও কলে কথা বলার।

ছবিগুলোর কোনোটায় দেখা গেছে রাজ সুনেরাহর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। একটি ছবিতে রাজ বসে সুনেরাহকে জড়িয়ে ধরে হাসছেন। ভিডিওতে (রাজ সামনে আসেননি) রাজ জিজ্ঞেস করেন, কী করলা? নারী কণ্ঠে বলতে শোনা যায়, তোমাকে চুমু খেয়েছিসহ অশ্লীল বাক্যালাপ।

বাকি ভিডিওগুলোতেও রাজের সঙ্গে তার অশ্লীল কথোপকথন শোনা যায়। এসময় মদ্যপান নিয়েও কথা বলেন তার। সম্ভবত মদ্যপ অবস্থায় ছিলেন এ যুগল। ক্যাপশনে ভুল বানানে লেখা হয়েছে। অন্যদিকে, তুষিকে নিয়ে পোস্ট করা ছবিতে দেখা যায়, রাজ ও তুষি মুখোমুখি বসে আছেন। রাজের হাতে জ্বলন্ত সিগারেট। ক্যাপশনে লেখা, আমার তুষু।

এ ছাড়া তানজিন তিশার দুটি ভিডিও প্রকাশ করা হয়েছে একই পোস্টে। ভিডিওতে দেখা গেছে, ঢুলু ঢুলু চোখে নিয়ন্ত্রণহীন অবস্থায় তিশা লিফটে নাচছেন। দেখে বোঝা যাচ্ছে তিনি মদ্যপ ছিলেন। এ ঘটনায় এখনো অভিনেতা রাজ ও তিশা কিছু না বললেও কথা বলেছেন অভিনেত্রী সুনেরাহ। 

তাদের ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়ার পেছনে চিত্রনায়িকা পরীমণির হাত রয়েছে বলে আকার-ইঙ্গিতে দাবি করেছেন সুনেরাহ। তবে ঘণ্টাখানেক পর রাজের প্রোফাইল থেকে সেসব ছবি ও ভিডিও সরিয়ে ফেলা হয়েছে। কিন্তু মূহর্তেই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়া।

এদিকে, সুনেরাহর অভিযোগের বিষয়ে গণমাধ্যমে এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন পরীমণি। তিনি বলেন, ‘ওই মেয়েকে তো আমি চিনিই না, আর কখনো তার সঙ্গে কথাই হয়নি। সে আলোচনায় আসতেই আমার নামে এসব ছড়াচ্ছে। এই কারণে রাজের সঙ্গে আমার বিচ্ছেদ হলে ওই মেয়ের নামে আমি মামলা করব।’

আরও পড়ুন: তিন অভিনেত্রী ও নায়কের ভিডিও নিয়ে ফেসবুকে আলোচনা

ছবি ও ভিডিও পোস্ট করার বিষয়ে তিনি বলেন, ‘রাজ তো ১০ দিন আগে থেকে আমার সঙ্গে নেই। সে রিফ্রেশেমেন্টের জন্য ১০ দিনের বেশি হলো বাসা থেকে বের হয়ে গেছে। কোথায় কি করছে কিছুই জানিনা। গতকালও ওকে ফোন করেছিলাম। সে ফোন কেটে বন্ধ করে দিয়েছে। বন্ধুদের সঙ্গে পার্টি করার সময় হতে পারে তার বন্ধুরাও মজা করার জন্য প্রকাশ করেছে। হতে পারে সুনেরাহ আলোচনায় আসার জন্য ওই ভিডিও পোস্ট করেছেন। কারণ, তিনি তো নিজেকে রাজের বন্ধু দাবি করেছেন। ’

শরীফুল রাজের সঙ্গে দাম্পত্য জীবনের টানাপোড়েন নিয়ে তিনি বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে অনেক কিছুই তো হয়। তবে বাসা থেকে বের হওয়ার মতো তো কিছু হয়নি। অথচ রাজ বাসায় নেই কতদিন! এত দিন বাইরে বাইরে ঘুরে বেড়াচ্ছে একটি বারও আমার এবং বাচ্চার খোঁজ নেয়নি। আমি সংসার করার তো কম চেষ্টা করছি না। পারছিটা কই? একটার পর একটা ইস্যু চলেই আসছে। যে রাজকে বিয়ে করেছিলাম সেই রাজকে অনেক ভালোবাসি।


সর্বশেষ সংবাদ