বলিউড সিনেমায় পঙ্কজ ত্রিপাঠীর নায়িকা জয়া 

 পঙ্কজ ত্রিপাঠীর ও জয়া আহসান
পঙ্কজ ত্রিপাঠীর ও জয়া আহসান  © টিডিসি ফটো

বাঙালি পরিচালকের ছবি ‘করক সিংহ’ এ নাম ভূমিকায় অভিনয় করবেন পঙ্কজ ত্রিপাঠী। ছবিটি পরিচালনা করবেন অনিরুদ্ধ রায়চৌধুরী। এটি পরিচালকের তৃতীয় হিন্দি ছবি। দিন কয়েক হল তিনি গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে ফিরেছেন। 

তবে চমক এখানেই শেষ নয়। সূত্রের খবর, এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যেতে পারে অভিনেত্রী জয়া আহসানকে। সে ক্ষেত্রে এটি জয়ার প্রথম হিন্দি ছবি হতে চলেছে। যদিও অভিনেত্রী এখনই এই ছবির বিষয়ে মুখ খুলতে নারাজ। তবে কলকাতার তরফে ‘করক সিংহ’ ছবির ব্যবস্থপনা দায়িত্বে থাকা সংস্থার সূত্রে এই তথ্য পাওয়া গিয়েছে।

এ ছাড়াও এই ছবিতে রয়েছেন ‘দিল বেচারা’ ছবির অভিনেত্রী সঞ্জনা সাংভি। প্রসঙ্গত, এই ছবিটি ছিল সুশান্ত সিংহ রাজপুতের শেষ ছবি। এ ছাড়াও বাংলার এক ঝাঁক অভিনেতা অভিনেত্রীকেও দেখা যাবে অনিরুদ্ধর ছবি ‘করক সিংহ’-তে।

‘করক সিংহ’ ছবির বিষয় বস্তু মূলত আর্থিক কেলেঙ্কারি। তবে ছবির গল্প বাস্তব জীবন থেকে অনুপ্রাণিত কি না, তা নিশ্চিত ভাবে এখনই বলা যাচ্ছে না। ছবির শ্যুটিং কলকাতা ও মুম্বই দুই জায়গায় হতে চলেছে। ডিসেম্বরের প্রথম সপ্তাহেই মুম্বইতে শুরু হতে চলেছে এই ছবির শ্যুটিং। তার পর কলকাতায় টানা ২০ থেকে ২৫ দিনের শিডিউল রয়েছে। 

ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই কলকাতায় আসবেন পঙ্কজ ত্রিপাঠী, সঞ্জনা সাংভিরা। বাংলা ভাষায় না হলেও বাঙালি পরিচালকের সঙ্গে এটা পঙ্কজের তৃতীয় কাজ। এর আগে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে দেখা গিয়েছিল অভিনেতাকে। তার পর সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘শেরদিল: দ্য পিলভিট সাগা’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন পঙ্কজ। এ বার অনিরুদ্ধর সঙ্গে ‘করক সিংহ’ করছেন বাংলার জামাই পঙ্কজ ত্রিপাঠী।


সর্বশেষ সংবাদ