২০১৭ সালে অপুকে ‘জ্ঞান দিয়েছিলেন’, নিজেই তা ঘটালেন বুবলি

নায়িকা অপু বিশ্বাস ও বুবলি
নায়িকা অপু বিশ্বাস ও বুবলি  © সংগৃহীত

২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে হাজির হন নায়িকা অপু বিশ্বাস। স্বামী হিসেবে শাকিব খান ও বাচ্চা আব্রাহাম খান জয়কে সামনে নিয়ে আসার জন্য আসেন তিনি। একটি ছবিতে অপুকে বুবলিকে চূড়ান্ত করায় অজানা বিয়ে ও বাচ্চাকে সামনে আনেন তিনি। ততদিনে বুবলির সিনেমা ‘বসগিরি’ মুক্তি পেয়েছে। পরের ছবি ‘রংবাজ’ নিয়েই এত ঘটনা।

অপুর এমন কাণ্ডে সবাই ক্ষোভ ঝাড়েন বুবলির ওপরে। দায়ী করা হয় বুবলিকেও। তার কারণেই অপু ও শাকিবের বিচ্ছেদ হয়েছে বলে দাবি করা হয়। শাকিব তখন সন্তানকে স্বীকার করলেও অপুকে স্ত্রী হিসেবে অস্বীকার করেন। কিছুদিনের মধ্যেই আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় শাকিব ও অপুর। পরে ১১ এপ্রিল নিজের ফেসবুক পেজে জ্ঞানগর্ভ পোস্ট দেন বুবলি।

সেখানে তিনি অপুকে কটাক্ষ করে লিখেন, ‘ব্যাপারটি কি ইমোশনাল নাকি প্রফেশনাল? মাঝেমাঝে কিছু কিছু ইস্যু সামনে এসে দাঁড়ায়, যখন অধিকাংশ মানুষ একতরফা জাজমেন্ট করতে শুরু করে। কেন অপু বিশ্বাস এতদিনের আড়াল ভেঙে চ্যানেলে গিয়ে এসব কথা বললেন? কই এতদিন তো যাননি, সামনে আসতে চাননি... কেন?

সাংবাদিক ভাইরা তো চেষ্টা করেও সামনে আনতে পারলেন না, মুখ খোলাতে পারলেন না। আপনারা যখন জিজ্ঞেস করেছেন তখন নানান কথা বলেছে। তার ভাষ্যমতে, ২০০৮ সাল থেকে বিবাহিত। এতদিন কেন মর্যাদা চায়নি? শাকিব না হয় লুকিয়েছে, সে লুকায়নি? কেন? ক্যারিয়ারের জন্য?ওয়াইফের কাছে ক্যারিয়ার এতই বড়? কিন্তু নিজের মর্যাদা আদায়ের আগে কি ক্যারিয়ার?

‘অপু বিশ্বাস বলেছেন তার সঙ্গে শাকিবের এক বছর কথা হয় না। এটা কি সম্পর্কের জন্য স্বাভাবিক? তখনো তো স্বীকৃতি চাইতে সামনে আসল না। কেন? সে বলল, তার ডেলিভারি হয়েছে গত বছরের সেপ্টেম্বরে। তখন আসল না স্বীকৃতির জন্য, কেন? অপু তার বাইরে কোনো জুটি এস্টাব্লিস্ট হোক চায়নি বলেই কি মর্যাদা এতদিন চাইল না, সন্তানের স্বীকৃতি চাইল না? 

আরো পড়ুন: শাকিব খানের বিরুদ্ধে সহপ্রযোজককে ধর্ষণের অভিযোগ

স্ট্যাটাসের শেষে বুবলি লিখেন, ‘সহশিল্পীদের সবার সাথে ভালো আন্ডারস্ট্যান্ডিং থাকে, যেটা আমার শাকিবের আছে এবং থাকবে। তাকে অনেক শ্রদ্ধা করি। শাকিব খান ইজ আওয়ার প্রাইড অ্যান্ড অলওয়েজ উইল বি।’

পাঁচ বছর আগের সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটালেন বুবলি। বুবলিও নিজের সন্তানকে লুকিয়ে রেখেছেন আড়াই বছর। গত ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। একদিন পরেই সন্তানের ছবি ফেসবুকে পোস্ট করেছেন। অপুকে জ্ঞান দেয়া বুবলি নিজেই মাতৃত্বের আনন্দকে জলাঞ্জলি দিয়ে ক্যারিয়ার গড়ার চেষ্টা করেছেন। এড়িয়ে গেছেন নিজের সন্তানের কথা। বুবলির ওই পোস্ট নতুন করে সামনে এনেছেন ভক্তরা। জানিয়ে দিচ্ছেন, তার পরিণতিও একই।


সর্বশেষ সংবাদ