ক্ল্যারিয়ন কলের ‘এচিভমেন্ট এক্সিলেন্স এওয়ার্ড’ অনুষ্ঠিত

  © সংগৃহীত

শেয়ার ইউর ভিউজ, চেইঞ্জ দ্যা ওয়াল্ড এই মোটোকে ধারন করে ২০১৬ সালে ত্রৈমাসিক ম্যাগাজিন ক্ল্যারিয়ন কলের আয়োজনে আজ শনিবার রাজধানীর গুলশানের জারা কনভেনশন সেন্টারে “O- ACHIEVEMENT EXCELLENCE AWARD” প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। 

রাজধানীর শীর্ষ স্থানীয় বিভিন্ন ইংলিশ স্কুলের প্রায় ২০০ জন শিক্ষার্থী এবং অভিভাবকদের উপস্থিতিতে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন আশরাফ আল দীন। উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন ‘আমরা খুশি যে, আমাদের “O-LEVEL A-LEVEL EXCELLENCE AWARD” অনুষ্ঠান এতটা সফলভাবে সম্পন্ন হয়েছে। আমাদের লক্ষ্য ছিল শিক্ষার্থীদের তাদেরকে তাদের লক্ষ্য অর্জনে সহায়তা করা। আমরা বিশ্বাস করি যে, শিক্ষা একটি জাতির উন্নয়নের মূল শিক্ষার্থীরা যত ভালো ফলাফল করবে, আমাদের দেশ ততই সামনের দিকে এগিয়ে যাবে।’

ক্ল্যারিয়ন কলের নির্বাহী সম্পাদক মো: মঈনুল হকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের গবেষণা অনুষদের সদস্য ড. নেছার ইউ আহমেদ। ছিলেন কানাডার রেজিনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আসাদুল্লাহ, কানাডার লাভাল বিশ্ববিদ্যালয়ের পিএইচডি আবদুল্লাহ ।

প্রধান অতিথি ড. নেছার ইউ আহমেদ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনারা হচ্ছেন আমাদের দেশের আমাদের সকল আশা-আকাঙ্ক্ষা বর্তায়। নিজেদের লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অস্ত্র। তাই, আপনাদেরকে শিক্ষার প্রতি গুরুত্ব দিতে হবে।

উক্ত অনুষ্ঠানের নলেজ ও ইভেন্ট পার্টনার ছিল যথাক্রমে ইউনিভার্সিটি অব স্কলারস এবং এবিসি লার্নিং পর্বে ১০০ জন গৌরবান্বিত ফলাফল অর্জনকারী শিক্ষার্থীর সনদসহ নানা উপহার সামগ্রী তুলে দেন অতিথিরা।


সর্বশেষ সংবাদ