শিক্ষার্থীদের পদ্মা সেতুর উদ্বোধন দেখাতে বুয়েটের ক্লাস বন্ধ ঘোষণা

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ক্লাস ছুটি ঘোষণা করা হয়েছে। শিক্ষার্থীদের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখার সুযোগ করে দিতে এ উদ্যোগ নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার (২৩ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. ফোরকান উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২৫ জুন ২০২২ তারিখে অনুষ্ঠিতব্য পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানটি শিক্ষার্থীদেরকে দেখার সুযোগ করে দেয়ার জন্য ওইদিন অত্র বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাশ বন্ধ থাকবে।

আরও পড়ুন: সিলেট ছাড়া সবখানে হবে পদ্মা সেতুর উদ্বোধনী উৎসব

আগামী ২৫ জুন (শনিবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করবেন। ওইদিন সেতুর উভয় পাশে উদ্বোধনী অনুষ্ঠান এবং শরীয়তপুরের জাজিরায় সমাবেশ হবে। এ উপলক্ষে ওই এলাকায় ১০ লাখ মানুষের জমায়েত করার পরিকল্পনা রয়েছে আওয়ামী লীগের।

এদিকে, পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আগের দিন শুক্রবার সকাল থেকে ২৬ জুন পর্যন্ত পদ্মা সেতুর সঙ্গে সংযুক্ত মহাসড়কে কাভার্ড ভ্যান ও ট্রাক চলাচল বন্ধ থাকবে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) জনসংযোগ বিভাগ থেকে পাঠানো খুদে বার্তায় এ তথ্য জানানো হয়েছে।


সর্বশেষ সংবাদ