বশেমুরবিপ্রবি ছাত্রী ধর্ষণে অভিযুক্ত ৬ আসামি আদালতে

বশেমুরবিপ্রবি ছাত্রী ধর্ষণে অভিযুক্ত ৬ আসামি আদালতে
বশেমুরবিপ্রবি ছাত্রী ধর্ষণে অভিযুক্ত ৬ আসামি আদালতে  © ফাইল ছবি

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরপ্রবি) ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত ছয় আসামিকে আদালতে হাজির করা হয়েছে।

রোববার (২৭ ফেব্রুয়ারি) বিকালে গোপালগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবির, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা লিপি ও মো. শরীফুর রহমানের আদালতে তাদেরকে হাজির করা হয়।

এর আগে, ১৬৪ ধারায় আসামিদের জবানবন্দি রেকর্ড করার আবেদন জানায় পুলিশ। চাঞ্চল্যকর এ মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার পরিদর্শক (তদন্ত) শীতল চন্দ্র পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: ধর্ষকদের মৃত্যুদণ্ডের দাবিতে বশেমুরবিপ্রবিতে মোমবাতি প্রজ্বলন

উল্লেখ্য, গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থী বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৯টা ২৫ মিনিটের দিকে গণধর্ষণের শিকার হয়। গণধর্ষণের শিকার ঐ শিক্ষার্থী তার বন্ধুর সাথে গোপালগঞ্জ সদরের নবীনবাগ হেলিপ্যাডের সামনে থেকে হেঁটে আসছিলেন। পথিমধ্যে এক অটো থেকে তাদের তুলে নেওয়া হয়।

পরবর্তীতে ৭/৮ জন মিলে তাদের গোপালগঞ্জ জেলা স্কুলের নির্মাণাধীন ভবনে নিয়ে ওই শিক্ষার্থীর সাথে থাকা তার সহপাঠীকে মারধর করে এবং ঐ শিক্ষার্থীকে ধর্ষণ করে।

এ ঘটনায় গোপালগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতারকৃত আসামিরা হল: গোপালগঞ্জ সদর উপজেলার লতিফপুর ইউনিয়নের শাফায়েত মিয়ার ছেলে রাকিব মিয়া (২২), মার্কাস মহল্লার বাবুল ফকিরের ছেলে পিয়াস ফকির (২৬), পরেশ বিশ্বাসের ছেলে প্রদীপ বিশ্বাস (২৪), চান মিয়া সরদারের ছেলে হেলাল সরদার (২৪), নবীনবাগের অহিদুজ্জামানের নাহিদ রায়হান (২৪) ও তূর্য মোহন্ত (২৬)।


সর্বশেষ সংবাদ