শাবিপ্রবিতে হামলার প্রতিবাদে পাবিপ্রবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে  © টিডিসি ছবি

আজ বুধবার সকাল ১১টায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে শিক্ষার্থীরা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনের সাথে একাত্মতা পোষণ করেন এবং পুলিশি হামলার প্রতিবাদ জানায়। 

এ সময় সাধারণ শিক্ষার্থীরা শাবিপ্রবিতে ঘটে যাওয়া পুলিশী হামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাফাত বিন ইসলাম শোভন দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান,শাবিপ্রবিতে সাধারণ শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলনে যেভাবে অসহায় শিক্ষার্থীদের উপর হামলা চালানো হয় এটা কখনো সমীচিন হয়। আমরা পাবিপ্রবির সাধারণ শিক্ষার্থীরা ভিসি মহোদয় কর্তৃক বর্বর হামলার তীব্র ঘৃনা ও ক্ষোভ জানাই এবং সেই সাথে শাবিপ্রবি আমার ভাই বোনদের সাথে উক্ত আন্দোলনে সম্মতি জানাই।

আরও পড়ুনঃ জাহাঙ্গীরনগরের মেয়েদের সহজে কেউ বউ হিসেবে চায় না— অডিও ক্লিপ ভাইরাল

পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবুর সাথে যোগাযোগ করলে তিনি দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, "বাংলাদেশ ছাত্রলীগ অতীতেও যেমন সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে তাদের পাশে ছিলো, আগামীতেও রাজপথে থেকে অধিকার আদায়ে ভূমিকা রাখবে।সেই সাথে শাবিপ্রবিতে নারকীয় হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।উক্ত আন্দোলনের সাথে একাত্নতা পোষন করছি"।

এই সময় বিশ্ববিদ্যালয়ের সকল সামাজিক,স্বেচ্ছাসেবী ও রাজনৈতিক সংগঠন উক্ত আন্দোলনের সাথে একাত্মতা পোষণ করেন। এই সময় বাংলাদেশ ছাত্রলীগ, পাবিপ্রবি শাখার বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন এবং মো. রাসেল হোসেন, হামিদুর রহামান শামীম, বিএম জুনায়েদ, শাহাজালাল, অন্তু,আপেল সহ অনেকে বক্তব্য প্রদান করেন।


সর্বশেষ সংবাদ