হাবিপ্রবির মেধাতালিকা প্রকাশ

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ভর্তি আবেদনের মেধাতালিকা প্রকাশিত হয়েছে। রবিবার (২৬ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামান এ তালিকা প্রকাশ করেন।

বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা কমিটির ফোকাল পয়েন্ট অধ্যাপক ড. মো. মাহবুব হোসেন দ্যা ডেইলি ক্যাম্পাসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: ইউজিসির মূল্যায়নে ৩৭তম হাবিপ্রবি

পরে বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষ স্নাতক-২০২১ শ্রেণীতে ভর্তির জন্য নির্বাচিত এবং অপেক্ষমান শিক্ষার্থীদের তালিকা প্রকাশিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ভর্তিচ্ছুরা এ তালিকা দেখতে পারবেন।

এর আগে, গত বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়টির প্রথম বর্ষ স্নাতক শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। হাবিপ্রবির ৮টি অনুষদের মোট ২৩টি ডিগ্রিতে ভর্তির জন্য ১ হাজার ৬৮৫টি আসনের বিপরীতে আবেদন করেছেন ভর্তিচ্ছুরা।

আরও পড়ুন: হাবিপ্রবির ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন ফি ৬০০ টাকা

বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মেধাতালিকায় উত্তীর্ণ ব্যাচেলর অব আর্কিটেকচারে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ড্রয়িং পরীক্ষা আগামী ০২ জানুয়ারি সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। অপেক্ষমান তালিকাভুক্ত কোটায় নির্বাচিত প্রার্থীদের সাক্ষাতকার আগামী ০৩ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।


সর্বশেষ সংবাদ