বাথরুমে ফাঁস দিয়ে ডুয়েট ছাত্রের আত্মহত্যা

  © প্রতীকী ছবি

বাথরুমে গলায় ফাঁস দিয়ে গাজীপুরে আত্মহত্যা করেছেন আবু জিহাদ মন্ডল (২৫) নামে এক শিক্ষার্থী। তিনি গাজীপুরের ঢাকা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) ছাত্র। আজ শুক্রবার (২৯ অক্টোবর) দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) পশ্চিম ভুরুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবু জিহাদ মন্ডল গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার সমসপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে। গাজীপুরের ডুয়েটে সিভিল ইঞ্জিনিয়ারিং তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পশ্চিম ভুরুলিয়া এলাকায় ভাড়া বাসায় (মেস) থেকে ডুয়েটে পড়াশোনা করতেন আবু জিহাদ মন্ডল। দুপুরে গামছা নিয়ে বাথরুমে যান তিনি। কিছুক্ষণ পরে রুমমেট আব্দুল হালিম বাথরুমের সামনে যায়। এ সময় বাথরুমে ভেন্টিলেটরের সঙ্গে গলায় গামছা পেঁচানো অবস্থায় আবু জিহাদকে ঝুলতে দেখে চিৎকার শুরু করেন। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আবু জিহাদকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার উপ- পরিদর্শক (এসআই) মো. আলামিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে আবু জিহাদ মন্ডল আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।


সর্বশেষ সংবাদ