ব্লাড ক্যান্সার-ডেঙ্গুর সঙ্গে লড়াইয়ে হেরে গেলেন বুটেক্স ছাত্র ফাহিম

ফাহামুল ফাহিম
ফাহামুল ফাহিম   © সংগৃহীত

ডেঙ্গু জ্বর ও দূরারোগ্য ব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) শিক্ষার্থী ফাহামুল ফাহিম মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় ঢাকার মিডফোর্ড হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

অনলাইনভিত্তিক ভিডিও লার্নিং প্ল্যাটফর্ম আপেক্ষিক পাঠশালার প্রতিষ্ঠাতা ছিলেন ফাহিম। তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও তার সহপাঠীর সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন। শোক জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক সংগঠনও।

বুটেক্সের ৪৪তম ব্যাচের ইয়ার্ন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ছিলেন ফাহিম। বাঁধন বুটেক্স ইউনিট এক শোকবার্তায় বলেছে, বাঁধন বুটেক্স ইউনিট এর অন্তর্গত শহীদ আজিজ হল, সাব ইউনিট কার্যকরী কমিটি-২০২১ এর যুগ্ম আহ্বায়ক ফাহিম ডেঙ্গু জ্বর ও ব্লাড ক্যান্সারের (লাস্ট স্টেজের) সাথে লড়াই করে মৃত্যুবরণ করেন। একজন মেধাবী শিক্ষার্থীর এই অকাল মৃত্যুতে বাঁধন, বুটেক্স ইউনিট গভীরভাবে শোকাহত। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও আন্তরিক সমবেদনা প্রকাশ করেছে। বাঁধন বুটেক্স ইউনিট।

ওম্মে হাবিবা নামে বুটেক্সের এক শিক্ষার্থী ফেসবুকে লিখেছেন, আপেক্ষিক পাঠশালার প্রতিষ্ঠাতা ফাহিম ভাই আজ সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন। এখনও দু:স্বপ্ন মনে হচ্ছে। বিশ্বাস করতে কষ্ট হচ্ছে। সবাই তার জন্য দোয়া করবেন।


সর্বশেষ সংবাদ