মেসে মিলল হাবিপ্রবি ছাত্রীর ঝুলন্ত মরদেহ

হাবিপ্রবি
হাবিপ্রবি  © ফাইল ছবি

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সংলগ্ন আছিয়া ছাত্রী নিবাসের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩১ আগস্ট) দুপুরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে পুলিশ। 

জানা গেছে, ওই শিক্ষার্থীর নাম সুরাইয়া আক্তার। তিনি নওগাঁর পত্মীতলা উপজেলার মোবারকপুর গ্রামের আবদুল কুদ্দুসের মেয়ে। তিনি বিশ্ববিদ্যালয়ের ১৯তম ব্যাচের কৃষি অনুষদের শিক্ষার্থী ছিলেন।

ঘটনার ব্যাপারে মেস মালিক মো. লিটন মিয়া বলেন, তিনতলা ভবনে তাঁর ছাত্রাবাসে ৬০ জনের থাকার ব্যবস্থা আছে। ৪৫ থেকে ৫০ জন নিয়মিত থাকেন। সুরাইয়া দ্বিতীয় তলার ২০৭ নম্বর কক্ষের বাসিন্দা ছিলেন। ওই ফ্লোরটির প্রতিটি কক্ষ একজনের জন্য। গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টার সময়ও মেসের অন্যান্য বর্ডারদের সঙ্গে তাঁর দেখা ও কথা হয়েছে। 

রাতে গৃহকর্মী ডাইনিং টেবিলে খাবার দিয়ে চলে যান। আজ দুপুরে গৃহকর্মী রান্নার চাল নিতে গিয়ে দেখেন দরজা ভেতর থেকে আটকানো। পরে অন্যান্য মেয়েরা জানালা ফাঁক করে ভেতরে মুঠোফোন ঢুকিয়ে ভিডিওতে দেখেন ফ্যানের সঙ্গে সুরাইয়ার লাশ ঝুলে আছে। পরে প্রশাসনকে জানানো হয়।

দিনাজপুর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) সেলিমুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সুরাইয়ার লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। 

গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত শিক্ষার্থীর পরিবারের সঙ্গে কথা হয়েছে। তাঁরা উপস্থিত হলে আলোচনা সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ