নোবিপ্রবি শিক্ষার্থীর উপর হামলার ঘটনায় সাত জন আটক

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বিএমএস বিভাগের এক শিক্ষার্থীর উপর হামলার ঘটনায় কিশোর গ্যাংয়ের দলনেতাসহ মোট ৭ জনকে আটক করেছে র‌্যাব ও পুলিশ।

বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) রাতে নোয়াখালীর মাইজদি হাউজিং এলাকায় অভিযান চালিয়ে ৫ জনকে আটক করে র‍্যাব-১১। র‍্যাবের অভিযানের পরপরই আরও ২ জনকে আটক করে পুলিশ।

হামলার ঘটনায় আহত শিক্ষার্থী শামীম আহমেদ বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। 

র‌্যাবের সুপার স্কোয়াড কমান্ডার গোলাম মোর্শেদ জানান, বুধবার (৩১ জানুয়ারি) ভুক্তভোগী শিক্ষার্থী ও তার বন্ধুরা মাইজদি শহরের হাউজিং এলাকায় ভাড়া নিতে বাসা খুঁজছিলেন। এসময় অভিযুক্তরা তাদের পিছু নিয়ে মেয়ে শিক্ষার্থীদের উত্ত্যক্ত করতে থাকে।

তিনি বলেন, আহত শামীম এ ঘটনার প্রতিবাদ করলে অভিযুক্তরা তার উপর হামলা করে। পরে তাকে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হয়।  

তিনি জানান, আটককৃতরা দীর্ঘ দিন থেকে মাইজদি ও তার আশপাশের এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধমূলক কাজ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের দোষ স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য সুধারাম মডেল থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- কিশোর গ্যাং লিডার রাব্বি (২৮), রনি (২৪), অধির (১৮), শাওন (১৮) ও রাফসানসহ (২০) আরও দু’জন।

সুধারাম থানার ওসি জাহেদুল হক রনি দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, র‍্যাবের অভিযানের পরপরই আরও ২ জনকে আটক করেছে পুলিশ। গ্রেফতার ৭ জনকে শুক্রবার বিকেলে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ