পাবিপ্রবিতে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা শুরু

উদ্বোধনী অনুষ্ঠান
উদ্বোধনী অনুষ্ঠান   © টিডিসি ফটো

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(পাবিপ্রবি) ১০ দিনব্যাপী আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। সোমবার (১৩ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয় খেলার মাঠে উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন এবং উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান বেলুন উঁড়িয়ে এ টুর্নামেন্ট উদ্বোধন করেন।

এ সময়  উপস্থিত ছিলেন রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম, প্রক্টর ড. মো. কামাল হোসেন, ছাত্র উপদেষ্টা ড. মো. নাজমুল হোসেন, পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. ফরিদুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মো. নূরুল্লাহসহ, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা বৃন্দ।

উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন উদ্বোধন শেষে খেলোয়াড়দের উদ্দেশে বলেন, সৌহাদ্যর্পূর্ণ পরিবেশে খেলা চালিয়ে যেতে হবে। প্রতিটি খেলায়ই হার-জিত আছে, এটিকে মাথায় রেখেই খেলোয়াড়দের সবচেয়ে ভালো খেলাটাই খেলতে হবে। পরাজিত হলেও আমাদের ভুলত্রুটিগুলোকে খুঁজে বের করে সামনে অগ্রসর হবো এবং আমাদের নির্ধারিত গন্তব্যস্থলে পৌঁছানোর চেষ্টা করে যাব। সেই সাথে তোমাদের পড়াশোনার পাশাপাশি সহশিক্ষামূলক কার্যক্রমে আরও বেশি মনোযোগী হওয়া এবং শরীর ও মনকে সুস্থ এবং প্রশান্তিময় করে গড়ে তুলতে হবে।

আরও পড়ুন: বিশ্বে আর্থিক বিপর্যয় ডেকে আনতে পারে এআই, নোয়া হারারির সতর্কবার্তা

উপ-উপাচার্য এবং টুর্নামেন্টের আহবায়ক অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান বলেন, শরীরকে সুস্থ ও সবল রাখতে হলে খেলাধুলার কোনো বিকল্প নেই। শিক্ষার্থীদের পড়াশোনায় যেমন আগ্রহ থাকা দরকার, তেমনি তাদের খেলাধুলায়ও গুরুত্ব দিতে হবে। এর মাধ্যমে আমাদের দেহ-মন প্রফুল্ল ও সতেজ থাকে। খেলাধুলার মাধ্যমে আমাদের কাজের উদ্দীপনা আরও বেশিগুণে ত্বরান্বিত হয়। তাই প্রত্যেক শিক্ষার্থীকে খেলাধুলায় মনোযোগ বাড়াতে হবে।

উল্লেখ্য, এবারের আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের মোট  ২১টি বিভাগ অংশগ্রহণ করছে। 


সর্বশেষ সংবাদ