হরতালের প্রতিবাদে মাভাবিপ্রবি ছাত্রলীগের মিছিল

হরতালের প্রতিবাদে মাভাবিপ্রবি ছাত্রলীগের মিছিল
হরতালের প্রতিবাদে মাভাবিপ্রবি ছাত্রলীগের মিছিল  © টিডিসি ফটো

বিএনপি-জামায়াতের ডাকা হরতালের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও ছাত্রসমাবেশ করেছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) শাখা ছাত্রলীগ। রোববার (২৯অক্টোবর) দুপুর ১টায় শাখা ছাত্রলীগের সভাপতি মানিক শীল ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবিরের নেতৃত্বে এ কর্মসূচি পালিত হয়।

সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে, সংগঠনটির শতাধিক নেতাকর্মী এ প্রতিবাদ কর্মসূচি অংশ নেন। বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের সামনে থেকে শুরু হয়ে মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়কসহ পার্শ্ববর্তী বাজার প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি মানিক শীল বলেন, যে হরতাল সাধারণ মানুষ কে দৈনন্দিন কাজের ব্যাঘাত ঘটায়, সাধারণ মানুষের না খেয়ে থাকতে হয়, জনদুর্ভোগ সৃষ্টি করে সে হরতাল বাংলার ছাত্রসমাজ প্রত্যাখান করেছে৷

তিনি বলেন, মাভাবিপ্রবি ছাত্রলীগ হরতালের নামে বিএনপিকে মানুষ পোড়ানো বা জানমালের ক্ষয়ক্ষতি করতে দেবো না। ছাত্রলীগের নেতাকর্মীরা জনদুর্ভোগ দূর করতে রাজপথে অতন্দ্র প্রহরী হিসেবে থাকবো। বিএনপি-জামায়াতের সকল অপশক্তি-অরাজকতার দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বলেন, বিএনপি-জামায়াতের মত নৈরাজ্য সৃষ্টিকারী দলের কোন এজেন্ডাই বাংলার মাটিতে বাস্তবায়িত করতে দেওয়া হবে না। তাদের সকল প্রকার অরাজনৈতিক কার্যকলাপ প্রতিহত করতে মাভাবিপ্রবি শাখা ছাত্রলীগই যথেষ্ট।


সর্বশেষ সংবাদ