বশেফমুবিপ্রবির মির্জা আজম হলের নতুন প্রভোস্ট পার্থ সারথী দাশ

  © সংগৃহীত

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) মির্জা আজম হলের নতুন প্রভোস্ট হিসেবে নিযুক্ত হয়েছেন বিশ্ববিদ্যালয়টির ফিশারিজ বিভাগের সহকারী অধ্যাপক পার্থ সারথী দাশ। তার এ নতুন দায়িত্ব পাওয়ায় পূর্বের সহকারী প্রক্টরের অতিরিক্ত দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) উপাচার্য প্রফেসর ড. মোঃ কামরুল আলম খানের আদেশক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার সৈয়দ ফারুক হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইনের প্রথম সংবিধির ধারা ১১(১) অনুযায়ী সুষ্ঠু হল ব্যবস্থাপনা এবং বিশ্ববিদ্যালয়ের স্বার্থে ফিশারিজ বিভাগের সহকারী অধ্যাপক জনাব পার্থ সারথী দাশ-কে তাঁর মূল দায়িত্বের পাশাপাশি ০২ (দুই) বছরের জন্য মির্জা আজম হলের প্রভোস্ট (ভারপ্রাপ্ত) এর অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদান করা হলো এবং বর্তমানে নিয়োজিত প্রভোস্ট ড. মোহাম্মদ সাদীকুর রহমান এর নিকট থেকে দায়িত্ব বুঝে দেওয়ার জন্য অনুরোধ জানানো হলো।’

আরও পড়ুন: ফি দিয়েও নিম্নমানের ইন্টারনেট সেবা, ডাটা কিনতে হয় শিক্ষার্থীদের

একই অফিস আদেশের মাধ্যমে তার উপর অর্পিত সহকারী প্রক্টরের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন। 

নতুন এ দায়িত্ব পাওয়ায় অনুভূতি জানতে চাইলে নবনিযুক্ত প্রভোস্ট পার্থ সারথী দাশ জানান, আমাদের ভিসি স্যার বিশিষ্ট বিজ্ঞানী, গবেষক, সৎ এবং স্বাধীনতার পক্ষের একজন ভাল মানুষ। ওনার সাথে কাজ করার সুযোগ পেয়ে আনন্দিত। চেষ্টা করবো, স্যার আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথ পালন করতে।

উল্লেখ্য, নতুন এ দায়িত্বের পাশাপাশি তিনি পরিবহন পুলের দায়িত্বেও রয়েছেন। সেখানে তিনি পরিবহন কমিটির আহ্বায়ক হিসেবে আছেন।


সর্বশেষ সংবাদ