আবাসিক হলের ছাদ থেকে নোবিপ্রবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  © সংগৃহীত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে আপরশি মারমা (২১) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২০ মার্চ) রাত ১১টার দিকে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদে তার মরদেহ দেখার পর প্রশাসনকে খবর দেওয়া হয়।

জানা যায়, আপরশি মারমা সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি খাগড়াছড়ি জেলায়। তিনি আবদুস সালাম হলের ২১২ নম্বর রুমের বাসিন্দা।

আপরশি মারমা আত্মহত্যা করেছেন নাকি অন্যকোন কারণে মারা গেছেন প্রাথমিকভাবে সেটা জানা যায়নি। তবে ঝুলন্ত অবস্থায় তার পায়ের জুতা এবং চশমা ঠিক জায়গায় ছিলেন বলে জানান প্রতক্ষ্যদর্শীরা।

আপরশি মারমার রুমমেট নিজাম উদ্দিন বলেন, আপরশি মারমা প্রায়ই মালেক উকিল হলে খাবার খেতে যান। সেখানে তার বন্ধু ও বড় ভাইদের সাথে সময় কাটান তিনি। তবে এমন ঘটনা কীভাবে ঘটলো সে ব্যাপারে কিছুই বলতে পারেননি নিজাম উদ্দিন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো. ইকবাল হোসাইন সুমন বলেন, খবর পেয়েই আমরা প্রক্টরিয়াল টিম দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি এবং তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। মরদেহকে কাউকে ধরতে দেওয়া হচ্ছেনা। ঘটনাস্থলে পুলিশ এসেছে এবং সুরতহালের জন্য মরদেহকে মর্গে পাঠানো হবে।


সর্বশেষ সংবাদ