পাবিপ্রবি সেন্ট্রাল ক্যাফেটেরিয়ায় ক্রোকারিজ পণ্য প্রদান

  © টিডিসি ফটো

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) সেন্ট্রাল ক্যাফেটেরিয়ায় বিভিন্ন ক্রোকারিজ পণ্য প্রদানসহ নানা ধরণের পদক্ষেপ নেওয়া হয়েছে। আজ রবিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের পক্ষ থেকে ১০০টি বড় প্লেট, ২০০টি ছোট প্লেট, ১০০টি কাপ প্রিজ, ২০০ টি বাটি, ১০০টি গ্লাসসহ প্রয়োজনীয় সংখ্যক পানির জগ প্রদান করা হয়। এছাড়াও ক্যাফেটেরিয়ায় ধূমপান প্রতিরোধে ‘স্মোকিং ফ্রি জোন’ ঘোষণা করেন।

এসময় প্রশাসনের পক্ষ থেকে উপ-উপাচার্য ও সেন্ট্রাল ক্যাফেটেরিয়ার পরিবেশ ও পরিবেশনা কমিটির আহবায়ক অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান, সেন্ট্রাল ক্যাফেটেরিয়ার প্রশাসক এবং পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ শাহাজান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় সেন্ট্রাল ক্যাফেটেরিয়ার পরিচালক ড. মোঃ শাহাজান আলী জানান, সেন্ট্রাল ক্যাফেটেরিয়ার খাবার মান ও পরিবেশগত উন্নয়নে বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রয়োজনীয় ক্রোকারিজ সামগ্রী প্রদানসহ গৃহীত পদক্ষেপের জন্য বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন, উপ-উপাচার্য অধ্যাপক ড. এস. এম মোস্তফা কামাল খানসহ বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই। বর্তমানে ক্যাফেটেরিয়ার মান উন্নয়নে আমাদের সকল ব্যাতিক্রম উদ্যোগ ক্যাফেটেরিয়াকে আরও বেশি শিক্ষার্থীবান্ধব করে তুলেছে এবং এই ধারা আগামীতে ও অব্যাহত থাকবে সেই লক্ষ্যে আমি কাজ করে যাবো। 

তিনি আরও বলেন, আমাদের ক্যাফেটেরিয়া পরিষ্কার-পরিছন্ন ও পরিবেশসম্মত রাখার দায়িত্ব আমাদের সবার। শিক্ষার্থীদের প্রতি সেই আহবান জানাই এবং সেইসঙ্গে আগামীতে ক্যাফেটেরিয়ার মান আরও বেশি আধুনিকায়নে সকলের পরামর্শ ও একান্ত সহযোগিতা প্রত্যাশা করছি।


সর্বশেষ সংবাদ