যবিপ্রবির চতুর্থ সমাবর্তন ১৮ ফেব্রুয়ারি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ফটাে

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) চতুর্থ সমাবর্তন আগামী বছরের ১৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। সমাবর্তন উপলক্ষ্যে আগামী মঙ্গলবার (২০ ডিসেম্বর) থেকে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন শুরু হবে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে দ্যা ডেইলি ক্যাম্পাসের সাথে আলাপকালে এ তথ্য জানান যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন।

সমাবর্তন নিয়ে যবিপ্রবির রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সরাসরি ব্যাংকে রেজিস্ট্রেশন ফিস পরিশোধের জন্য প্রথমে https://convocation.just.edu.bd লিংকে লগইন করে Personal information, Degree information, Address ও Guest এর তথ্য প্রদান করার পর Profile অপশন থেকে Generate Report বাটনে ক্লিক করে রিপোর্টটি ডাউনলোডপূর্বক প্রিন্ট করতে হবে। 

অগ্রণী ব্যাংক যবিপ্রবি শাখার ব্যাংক হিসাবে (সমাবর্তন তহবিল, হিসাব নং-০২০০০০৬১৩৩৮৮২) একটি জমা স্লিপের মাধ্যমে ধার্যকৃত রেজিস্ট্রেশন ফিস ও প্রসেসিং ফিস জমা দিতে হবে। এরপর প্রিন্টকৃত রিপোর্ট ও ব্যাংকের পরিশোধিত জমা স্লিপ দিয়ে সমাবর্তন হেল্প ডেস্কে দায়িত্বরত কর্মকর্তার নিকট থেকে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সনদ গ্রহণের জন্য সমাবর্তনের পূর্বে অবশ্যই ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের সকল বিভাগের ৪র্থ বর্ষ ২য় সেমিস্টার ও ২০১৫- ২০১৬ শিক্ষাবর্ষের ফার্মেসী বিভাগের ৫ম বর্ষ ১ম ও ২য় সেমিস্টারের সেমিস্টার ফিস পরিশোধের বিষয়ে রেজিস্ট্রার দপ্তরের একাডেমিক শাখায় নিজে অথবা প্রতিনিধি প্রেরণ করে সমাবর্তন হেল্প ডেস্ক থেকে 'না দাবি' পত্র সংগ্রহ করতে হবে এবং মূল সনদ গ্রহণের সময় ‘না দাবি’ পত্রটি জমা দিতে হবে।


সর্বশেষ সংবাদ