ইভ্যালির সঙ্গে নেই আরিফ আর হোসাইন

আরিফ আর হোসাইন
আরিফ আর হোসাইন  © ফাইল ছবি

ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে আর নেই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আরিফ আর হোসাইন। সোমবার (৩০ আগস্ট) রাতে সংবাদমাধ্যমকে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। আরিফ প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। এর আগে, এপ্রিলে প্রতিষ্ঠানটির এ পদে যোগ দেন তিনি। যেখানে মে মাস পর্যন্ত তিনি তার দায়িত্বে ছিলেন।

আরিফ জানান, তার হিসেব মতে জুন মাস থেকে তিনি ইভ্যালি থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন। আরিফ আর হোসাইন নিজেই এই চাকরী ছেড়েছেন বলে নিশ্চিত করেছেন। তবে কেন সে বিষয়ে তিনি কিছু বলেন নি।

সামাজিক মাধ্যম ফেসবুকে প্রায় পৌনে ৫ লাখ ফলোয়ার সংবলিত এই আরিফ আর হোসাইনের পুরো নাম শাহ্ মোহাম্মদ আরিফ রেজা হোসাইন। ফেসবুকে তিনি Arif R Hossain নামে পরিচিত। পেশায় সিভিল ইঞ্জিনিয়ার এই ব্যক্তি ১৯৯৭ সালে ঢাকার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে মাধ্যমিক এবং ১৯৯৯ সালে নটরডেম কলেজ থেকে উচ্চমাধ্যমিক শিক্ষা সম্পন্ন করেন।

এরপর আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক শেষ করে উচ্চশিক্ষার জন্যে পাড়ি জমান ইংল্যান্ডের অক্সফোর্ড ব্রুক্স ইউনিভার্সিটিতে। সেখান থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে দেশে ফিরে আসেন ২০০৬ সালে। এরপর তিনি পারিবারিক রিয়েল এস্টেটের ব্যবসায় যোগদান করেন এবং বর্তমান অব্দি সেখানেই দক্ষতার নিদর্শন দিয়ে কর্মরত রয়েছেন।


সর্বশেষ সংবাদ