এসএসসি ইংরেজি ভার্সনের পাঁচ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ

শিক্ষার্থী
শিক্ষার্থী  © ফাইল ফটো

২০২২ সালের ইংরেজি ভার্সনের এসএসসি পরীক্ষার্থীদের পাঁচ সপ্তাহের অ্যাসাইনমেন্ট একসঙ্গে প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) ওয়েবসাইটে এটি প্রকাশ করা হয়।

মাউশি পরিচালক (মাধ্যমিক) প্রফেসর মোহাম্মদ বেলাল হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, কোভিড-১৯ অতিমারির কারণে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনায় জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি) কর্তৃক প্রণয়নকৃত ২০২২ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহকারী শিক্ষার্থীদের জন্য পুনর্বিন্যাসকৃত পাঠ্যসূচির আলোকে নির্ধারিত গ্রিড অনুযায়ী ইংরেজি ভার্সনের ৯ম থেকে ১৩তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট বিতরণ করা হলো।

এতে আরও বলা হয়, বিতরণকৃত অ্যাসাইনমেন্ট শিক্ষার্থীদের প্রদান ও গ্রহণের ক্ষেত্রে স্বাস্থ্যবিধি সংক্রান্ত বিধিনিষেধ যথাযথভাবে অনুসরণপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

আরও পড়ুন: একাদশ শ্রেণিতে ফের ভর্তি আবেদনের সুযোগ

প্রসঙ্গত, করোনাভাইরাসের সংক্রমণ শুরুর পর ২০২০ সালের ১৭ মার্চ দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়। তখন থেকেই শিক্ষার্থীদের শিখন ঘাটতি মেটাতে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী অ্যাসাইনমেন্ট কার্যক্রম পরিচালনা করে আসছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর।

অ্যাসাইনমেন্ট দেখতে এখানে ক্লিক করুন


সর্বশেষ সংবাদ