কেন্দুয়ায় দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা

বিতর্ক প্রতিযোগিতায় অতিথিবৃন্দ
বিতর্ক প্রতিযোগিতায় অতিথিবৃন্দ  © টিডিসি ফটো

‘রুখবো দূর্নীতি,গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে নেত্রকোনার কেন্দুয়ায় দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে দুর্নীতি দমন কমিশন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির যৌথ উদ্যোগে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

‘‘দূর্নীতি বিরোধী মনোভাব সৃষ্টিতে পরিবারের ভূমিকাই মুখ্য’’ বিতর্কের বিষয়বস্তুর পক্ষে  কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় ও বিপক্ষে কেন্দুয়া সাবেরুন্নেছা বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেন।  কেন্দুয়া সাবেরুন্নেছা বালিকা বিদ্যালয়ের প্রিয়ন্তী, রোদৌসী, আদৃতা সজল ও কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয়ের আফনান ভূঞা নাবিল,দআম্মাদ সাদী,সাদ মোহাম্মদ দূর্লভ বিতর্কে অংশ গ্রহণ করেন।

তুমুল বিতর্কে কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় বিজয়ী দল হিসেবে ঘোষণা করা হয় পাশাপাশি শ্রেষ্ঠ বক্তা হন বিজয়ী দলের বক্তা দশম শ্রেণির শিক্ষার্থী আফনান ভূঞা নাবিল।

আরও পড়ুন: ছোট বোনকে বাঁচাতে আগুনে পুড়ে তিন বোনের মৃত্যু

এসময় ময়মনসিংহ দূর্নীতি দমন কমিশনের উপ পরিচালক রাজীব মোহাম্মদ আবুল হোসেন, কেন্দুয়া উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুস সাত্তার আহম্মেদ, সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মোঃ লুৎফর রহমান ভূঁইয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রাজীব হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল আলম উপস্থিত ছিলেন।

এছাড়াও একাডেমিক সুপারভাইজার শামীমা আক্তার, কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ূন কবীর, সাবেরুন্নেছা বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মুখলেছুর রহমান বাঙ্গালী,কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি আসাদুল করিম মামুনসহল বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে রাতে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথি বৃন্দ।


সর্বশেষ সংবাদ