মেয়ের লাশ উদ্ধারের ৩৬ ঘণ্টা পর মিলল নিখোঁজ মায়ের লাশ

লাশ উদ্ধার
লাশ উদ্ধার  © ফাইল ফটো

জামালপুরে মেয়ের লাশ উদ্ধারের ৩৬ ঘণ্টা পর নিখোঁজ মায়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় জামালপুর সদর উপজেলার বড়ইতাইর এলাকার বানার খাল থেকে ভাসমান অবস্থায় মা জোসনা বেগমের লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন, মধুপুর উপজেলার শোলাকুড়ি এলাকার শামীম ও জামালপুর সদর উপজেলার বাঁশচড়া এলাকার মামুন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানা যায়, শনিবার সকালে সদর উপজেলার বানার নয়াপাড়া গ্রামের কামাল হোসেনের স্ত্রী জোসনা বেগম ও তার মেয়ে কাজলী আক্তার ময়না বাড়ি থেকে বের হওয়ার পর আর ফেরেননি। রবিবার সকালে উপজেলার রানাগাছা কুমারিয়া গ্রামের একটি বাঁশঝাড় থেকে মেয়ে কাজলীর গলায় ওড়না পেঁচানো অবস্থায় রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। মেয়ের লাশ উদ্ধার হলেও মা জোসনা বেগম নিখোঁজ ছিলেন।

আরও পড়ুন: ‘এই সেই অমানুষ’ বলেই রুবেলকে জুতাপেটা করলেন ঢাবি ছাত্রী

এদিকে মেয়ে কাজলী আক্তার ময়নার লাশ উদ্ধারের ৩৬ ঘণ্টা পর সোমবার সন্ধ্যায় উপজেলার বড়ইতার এলাকার বানার খালের পানিতে এক নারীর লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ওই খাল থেকে জোসনা বেগমের লাশ উদ্ধার করে সদর থানায় নিয়ে আসে। ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর ধারাল অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে ও গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে কাজলীকে হত্যা করা হয়। একই সঙ্গে মা জোসনা বেগমকেও হত্যা করে লাশ খালের পানিতে ভাসিয়ে দেওয়া হয়।

জামালপুর থানার ওসি কাজী শাহনেওয়াজ বলেন, জোসনা বেগমের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মা ও মেয়েকে হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করা হয়েছে। অন্যান্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে। 


সর্বশেষ সংবাদ