ট্রেন থেকে লাফিয়ে ছিনতাইকারী ধরলেন চবি ছাত্র, পরে হাসপাতালে

ছিনতাইকারী ধরতে গিয়ে আহত হন চবি ছাত্র
ছিনতাইকারী ধরতে গিয়ে আহত হন চবি ছাত্র  © সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) লোকপ্রশাসন বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের ছাত্র মো. মশিউর ট্রেন থেকে লাফিয়ে ছিনতাইকারী ধরতে গিয়ে গুরুতর আহত হয়েছেন। ছিনতাইকারী তাকে আঘাত করে মোবাইল ফোন নিয়ে গেছেন। বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নগরের ষোলশহর স্টেশন থেকে ৬টা ১৫ মিনিটের নাজিরহাটগামী ট্রেনে ছিনতাইয়ের শিকার হন তিনি। ছিনতাইকারী মশিউরের মোবাইল ফোন নিয়ে পালিয়ে যান। তাকে ধাওয়া করতে গিয়ে আহত হলে কয়েকজন শিক্ষার্থী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান তাকে।

প্রত্যক্ষদর্শী ম্যানেজমেন্ট বিভাগের ছাত্র শামসুল আলম বলেন, ষোলশহর থেকে ট্রেন ছাড়ার পর মশিউরের হাত থেকে মোবাইল নিয়ে ছিনতাইকারী দৌড়ে ট্রেন থেকে নেমে যায়। ট্রেন থেকে লাফ দিয়ে ছিনতাইকারী ধরে ফেলে সে। কিছুক্ষণ ধস্তাধস্তি হয় দু’জনের মধ্যে।

আরো পড়ুন: রাবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

পরে ছিনতাইকারী হাতে কামড় দিয়ে দৌড়ে একটা বস্তিতে ঢুকে যায়। এরপর তাকে পাওয়া যায়নি। তিনি বলেন, ধস্তাধস্তির সময় ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে মশিউরের পায়ে। পায়ের হাঁটুর নিচে কেটে গেছে। অনেক রক্তক্ষরণও হয়েছে।

এ ছাড়া হাতে ও কানে ব্যথা পেয়েছেন তিনি। পরে কয়েকজন তাঁকে চমেকে নিয়ে যান। চিকিৎসক অস্ত্রোপচার করেছেন বলেও জানান শামসুল।


সর্বশেষ সংবাদ