ঈদের আগের রাতে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ইব্রাহীম রাজু
ইব্রাহীম রাজু  © সংগৃহীত

চট্টগ্রামের মিরসরাইয়ে ইব্রাহীম রাজু (২৮) নামে ছাত্রলীগের সাবেক এক নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঈদের আগের দিন শনিবার (৯ জুলাই) রাত ৯টার দিকে তাকে কুপিয়ে জখম করা হয়। পরে রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত রাজু উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দরবার টিলা এলাকার মো. মহিউদ্দিনের ছেলে। তিনি জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন।

জোরারগঞ্জ থানার ওসি নূর হোসেন মামুন বলেন, পূর্ব বিরোধের জেরে রাতে ইব্রাহীম রাজুকে কুপিয়ে জহম করা হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করার কথা জানালেও তাদের নাম প্রকাশ করেননি ওসি।

ইব্রাহীমের বন্ধু মো. সবুজ বলেন, রাতে জোরারগঞ্জ বাজারে বসে গল্প করার সময় ইব্রাহীমকে ফোন করেন তার পরিচিত একজন। ফোনে তিনি বলেন, গরু কিনে ফেরার পথে 'ঝামেলা' হয়েছে, ইব্রাহীম যেন দরবার টিলা এলাকায় যায়।

“মোটর সাইকেল করে ইব্রাহীম সেখানে পৌঁছানোর সাথে সাথে ২০/২৫ জন তার ওপর হামলা চালায় এবং তার মোটর সাইকেলে আগুন জ্বালিয়ে দেয়।”

‘রাজনৈতিক বিরোধের জেরে’ ইব্রাহীমের প্রতিপক্ষের লোকজন তার ওপর এ হামলা চালিয়েছে বলে সবুজের অভিযোগ। তবে সন্দেহভাজন কারও নাম তিনি বলেননি।


সর্বশেষ সংবাদ