বোনকে উত্যক্তের প্রতিবাদ, বাড়িতে এসে ভাইকে কোপালো কিশোর গ্যাং

বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় বাড়িতে ভাইকে কোপালো কিশোর গ্যাং
বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় বাড়িতে ভাইকে কোপালো কিশোর গ্যাং  © প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের বন্দরে ছোট বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় নিজ বাড়িতেই বড় ভাই সোহানকে (১৯) পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। উপজেলার চরঘারমোড়া এলাকায় এ ঘটনা ঘটে। গত ২৫ জুন এ ঘটনা ঘটলেও মঙ্গলবার সোহানের ছবি ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়। 

এ ঘ্টনায় বন্দর থানায় সীমান্তসহ বেশ কয়েকজনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন আহত সোহানের মা। সোহান ঘারমোড়া এলাকায় রিপন মিয়ার ছেলে। অভিযুক্তরা হলো মদনগঞ্জ সৈয়ালবাড়ি ঘাট এলাকার মো. সীমান্ত (২০), লক্ষারচর এলাকার মো. হিমেল (২১) ও পুনাইনগর এলাকার ছাব্বির (২০)।

রিপন মিয়া জানান, বেশকিছুদিন যাবৎ আমার কিশোরী মেয়েকে সীমান্ত বিরক্ত করছে। তার ভয়ে মেয়ে বাড়ি থেকে বের হতেও ভয় পায়। পরে তারা আমার বাড়িতে এসেও উত্যক্ত করা শুরু করে। আমরা বারবার প্রতিবাদ করলেও সীমান্ত কর্নপাত করেনি। গত ২৫ জুন তারা দেশীয় অস্ত্রসহ বাড়িতে এসে মেয়েকে উত্যক্ত করলে ছেলে সোহান তাদের চলে যেতে বলে।

আরো পড়ুন: উৎপলকে মারধরের পর শিক্ষক-শিক্ষার্থীদের উল্টো শাসিয়ে যান জিতুর বাবা

তিনি আরো জানান, সীমান্ত তার হাতে থাকা চাপাতি দিয়ে সোহানকে বেধড়ক কোপায়। এতে ছেলের মাথায় মারাত্মক জখম হয়। একই সময় হিমেল ও ছাব্বির লোহার রড দিয়ে সোহানকে পিটিয়ে জখম করে। সোহানের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সীমান্ত দলবল নিয়ে ছেলেকে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা গণমাধ্যমকে বলেন, অনেক ধরনের অভিযোগ আসে থানায়। বিষয়টি আমরা তদন্ত করছি।


সর্বশেষ সংবাদ