এবার আত্মঘাতী হলেন তরুণ কণ্ঠশিল্পী আতিফ আহমেদ নিলয়

আতিফ আহমেদ নিলয়
আতিফ আহমেদ নিলয়  © ফাইল ছবি

সম্প্রতি ভারতে পরপর তিনজন অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এবার সেই তালিকায় নাম উঠল বাংলাদেশের কণ্ঠশিল্পী আতিফ আহমেদ নিলয়ের। সোমবার (২৩ মে) নিজের বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিক ধারণা, তরুণ এই গায়ক আত্মহত্যা করেছেন। কিন্তু কোন অভিমানে ঝরে গেল এমন একটি প্রতিভা— উত্তর খুঁজে বেড়াচ্ছেন সবাই।

নিলয়ের দীর্ঘদিনের সহকর্মী কণ্ঠশিল্পী তাসনিম মীম জানান, মানসিকভাবে কষ্টে ছিলেন নিলয়। তার বাবা ক্যানসারে আক্রান্ত। এ কারণে খুব ভেঙে পড়েছিলেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিলয় সবশেষ পোস্ট দিয়েছিলেন শনিবার (২১ মে)। সেখানে লিখেছিলেন, ‘আল্লাহ আমার ওপর হেদায়েত দান করুন। দিন দিন কেমন যেন হয়ে যাচ্ছি। নিজের অজান্তে সবাইকে কষ্ট দিয়ে কথা বলি। বুঝতে পারছি না কেন এমন হচ্ছে।’

তবে নাম প্রকাশে অনিচ্ছুক নিলয়ের আরেক পরিচিতজন জানিয়েছেন, শুধু বাবার অসুস্থতাই ভোগাত না তাকে। বিবাহিত জীবনেও সমস্যা ছিল তার।

তার প্রমাণ মেলে ফেসবুকে নিলয়ের স্ত্রী নওশীনের লেখা একটি পোস্টে। সেখানে নওশীন নিজের রক্তাক্ত ছবি প্রকাশ করে লিখেছিলেন, ‘আমি যদি মারা যাই, তার জন্য দায়ী থাকবেন আমার বাবা-মা।’

কিছু সময় পর নওশীন ছবিসহ সেই পোস্টটি মুছে দেন। তবে নিলয়ের এক বন্ধুর নিকট পোস্টটির স্ক্রিনশট রয়ে গেছে।

‘কার বাসর ঘুমাও বন্ধু’ ও ‘বোকা পাখি আপন চিনলি না’সহ বেশ কয়েকটি শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন আতিফ আহমেদ নিলয়। তরুণ প্রজন্মের কাছে তিনি খবুই জনপ্রিয় ছিলেন। তার মৃত্যুর বিষয়টি কাছের বন্ধুসহ অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়েছে এবং দুঃখপ্রকাশ করেছেন।


সর্বশেষ সংবাদ