৪০ দিন নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্র ইফাজ, অপেক্ষায় মা ও অন্তঃসত্ত্বা স্ত্রী

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইফাজ আহমেদ চৌধুরী
বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইফাজ আহমেদ চৌধুরী  © সংগৃহীত

রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইফাজ আহমেদ চৌধুরী ৪০ দিন ধরে নিখোঁজ রয়েছেন। পরিবার বলছে, মিরপুরের সনি সিনেমা হলের সামনে থেকে একটি কালো মাইক্রোবাসে তাকে তুলে নেওয়া হয়েছে। এ ঘটনায় শুক্রবার (২০ মে) মানববন্ধন করেছেন তার সহপাঠীরা।

কান্নাজড়িত কণ্ঠে ইফাজের মা গণমাধ্যমকে বলেন, ছেলে বেঁচে আছে কি না, জানি না। কেমন লাগছে, বলে বোঝাতে পারব না। র‌্যাবের সদর দফতরেও যোগাযোগ করেছি। কিন্তু কোনো ফল পাইনি।

এ বিষয়ে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাজিরুর রহমান গণমাধ্যমকে বলেন, ইফাজ আহমেদ চৌধুরীর বিষয়ে জিডি হওয়ার পরই খোঁজ নেওয়া হচ্ছে। যেসব মোবাইল ফোন নম্বর পাওয়া গেছে, সেগুলোর সাহায্যে সব বিষয় নিয়ে তদন্ত করা হচ্ছে।

আরো পড়ুন: ছাত্রদল সভাপতির ওপর পুলিশি হামলার অভিযোগ, দুই নেতা আটক

মিরপুর-২ নম্বর এলাকায় ইফাজের বাড়ি। তার বাড়িতে স্বামীর অপেক্ষা করছেন অন্তঃসত্ত্বা স্ত্রীও। সহপাঠীরাও সন্ধান দাবিতে মানববন্ধন করেছেন। ইফাজ বিইউবিটি বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

সংশ্লিষ্ট জানিয়েছেন, সিসিটিভির ফুটেজে গত গত ১১ এপ্রিল সনি সিনেমা হলের সামনে দিয়ে যেতে দেখা যায় ইফাজকে। কিছুক্ষণ পর একই পথে ফিরে আসতে দেখা যায়। এরপর বাসায় ফেরেননি ইফাজ। এরপর কেটে গেছে ৪১ দিন। ওই সময় হলের সামনে দাঁড়িয়ে থাকা একটি কালো গাড়ি নিয়ে সন্দেহ করছে তার পরিবার।


সর্বশেষ সংবাদ