নিউ মার্কেটের দোকান কর্মচারী মুরসালিনের মৃত্যুর ঘটনায় মামলা

নিহত মোরসালিন
নিহত মোরসালিন   © সংগৃহীত

রাজধানীর নিউমার্কেট এলাকায় শিক্ষার্থী-ব্যবসায়ীদের সংঘর্ষে দোকান কর্মচারী মুরসালিনের মৃত্যুর ঘটনায় হত্যা মামলা করেছেন তার ভাই নুর মোহাম্মদ। মামলায় অজ্ঞাত ১০০-১৫০ জনকে আসামি করা হয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল) নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ ম কাইয়ুম বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, ‘মুরসালিনের মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার রাতে তার ভাই নুর মোহাম্মদ হত্যা মামলা করেছেন। মামলায় অজ্ঞাত ১০০-১৫০ জনকে আসামি করা হয়েছে।

আরও পড়ুন: উইজডেনের সেরা দশে বাংলাদেশের দুটি ছবি

এর আগে বৃহস্পতিবার ভোরে মুরসালিনকে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। এরপর তাঁর সুরতহাল প্রতিবেদন তৈরি করেন নিউমার্কেট থানার পুলিশ সদস্য হালদার অর্পিত ঠাকুর। তিনি লিখেছেন, মৃত মো. মুরসালিনের (২৪) কপালসহ সমস্ত মাথায় সাদা রাউন্ড ব্যান্ডেজ। ব্যান্ডেজ খুলে দেখা যায়, মাথার মাঝখানে গভীর ফাটা জখম। কপালের বাঁ পাশে কালো জখম, নাক ও ঠোঁটে জখম। মৃত্যুর সম্ভাব্য কারণ সম্পর্কে ওই পুলিশ সদস্য লিখেছেন, মারপিট করার আঘাত।

মুরসালিনের বড় ভাই নুর মোহাম্মদ জানান, মুরসালিন নিউ সুপারমার্কেটে একটি রেডিমেড কাপড়ের দোকানের বিক্রয়কর্মী হিসেবে চাকরি করতেন। তাঁদের বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলার বাতাকান্দি গ্রামে। ঢাকায় কামরাঙ্গীরচরের পশ্চিম রসুলপুরে ভাড়া বাসায় থাকতেন। তাঁর এক ছেলে এক মেয়ে রয়েছে।

অন্যদিকে নিউ মার্কেটের ব্যবসায়ী ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে নিহত নাহিদের বাবাও মামলা করেছেন। বুধবার (২০ এপ্রিল) রাত সাড়ে ১২টায় নিউ মার্কেট থানায় মামলাটি করা হয়। মামলায় অজ্ঞাতনামাদের আসামি করা হয়।


সর্বশেষ সংবাদ