মেয়ে সেজে প্রেম করে ডেকে নিয়ে শিক্ষককে হত্যা

সিলেটের গোয়াইনঘাটে এক শিক্ষকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ
সিলেটের গোয়াইনঘাটে এক শিক্ষকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ  © প্রতীকী ছবি

সিলেটের গোয়াইনঘাটে কাওসার আহমদ (৩০) নামে এক শিক্ষকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের একটি মাদ্রাসার শিক্ষক ছিলেন। কাওসার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কালাম বহরপুর গ্রামের আব্দুল বাছিরের ছেলে।

সংগ্রাম বিজিবি ক্যাম্পের পাশ থেকে গত বৃহস্পতিবার মধ্যরাতে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় অভিযুক্ত সামসুল ইসলামকে (৩১) আটক করেছে পুলিশ। তিনি চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ মিয়ারপাড়া দাদনচক গ্রামের নজরুল ইসলামের ছেলে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বলেন, সামসুল মেয়ে সেজে ফেসবুকে কাওসারের সাথে সম্পর্ক গড়ে তোলেন। পরে জাফলংয়ে সামসুলের সঙ্গে কাওসার দেখা করতে আসেন। সীমান্ত এলাকায় ঘটনাস্থলে পৌঁছানোর পর খেলনা পিস্তল দেখিয়ে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করা হয় কাওসারকে।

আরো পড়ুন: স্কুলে হিজাব বিতর্ক: ষড়যন্ত্রের অভিযোগে গ্রেপ্তার ২

ওসি বলেন, হত্যার পর লাশ ফেলে হোটেলে যায় সামসুল। আইনশৃঙ্খলা বাহিনীর লোক পরিচয় দিয়ে ৯ দিন আগে ওই হোটেলে উঠেছিলেন তিনি। এ কারণে তাকে সমীহ করে চলত সবাই। নিহতের মোবাইল ফোনের সূত্র ধরে হোটেল থেকে তাকে আটক করা হয়।

আটকের পর প্রাথমিকভাবে সামসুল হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন জানিয়ে ওসি আরও বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ