ইফতারের আগে রোজাদার শিক্ষককে ছুরিকাঘাতে হত্যা

রায়হান উদ্দিন
রায়হান উদ্দিন  © ফাইল ফটো

জমি নিয়ে বিরোধের জের ধরে এক শিক্ষককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ইফতারের আগে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার পোড়াবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষকের নাম রায়হান উদ্দিন (৩০)। তিনি নারা‌ন্দি ইউনিয়নের পোড়াবাড়িয়া গ্রামের মো. গিয়াস উদ্দিনের ছেলে। রায়হান পোড়াবা‌ড়িয়া দা‌খিল মাদরাসার ইংরেজি বিভাগের শিক্ষক ছিলেন।

অভিযুক্ত ঘাতকের নাম জাহিদুল ইসলাম মহসিন (১৭)। সে কিশোরগঞ্জ সদর উপজেলার মুকসেদপুর গ্রামের শাহাব উদ্দিনের ছেলে। নিহত ও ঘাতক সম্পর্কে মামা-ভাগ্নে।

আরও পড়ুন: অভিনেতা অপূর্বর বাবা আর নেই

স্থানীয় সূত্রে জানা গেছে, জমি সংক্রান্ত বিষয় নিয়ে রায়হানের পরিবারের সঙ্গে মহসিনের পরিবারের দীর্ঘদিন ধ‌রে বি‌রোধ চলছিল। বৃহস্পতিবার ইফতারের পূর্ব মুহূর্তে রায়হান উদ্দিনকে বাড়ির সামনে একা পেয়ে শরীরের বিভিন্ন অংশে ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে মহ‌সিন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নি‌য়ে গেলে চিকিৎসক তা‌কে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাকুন্দিয়া থানার অতিরিক্ত দায়িত্বে থাকা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হ‌য়ে‌ছে। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।


সর্বশেষ সংবাদ