মেস মালিকের ধর্ষণের চেষ্টায় ৯৯৯-এ ফোন, কলেজছাত্রী উদ্ধার

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করেন ওই ছাত্রী
জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করেন ওই ছাত্রী  © প্রতীকী ছবি

বগুড়ায় এক কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মেস মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৮ জানুয়ারি) সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।  এর আগে শুক্রবার (৭ ডিসেম্বর) বিকেলে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ভুক্তভোগীর ফোন পেয়ে মেস মালিক নিজামুল হক মিঠুকে (৫২) সদর উপজেলার ফুলবাড়ি কলেজ বটতলা এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

ওই দিন সন্ধ্যায় ভুক্তভোগী কলেজছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করেন। নিজামুল হক মিঠু ফুলবাড়ী কলেজ বটতলা এলাকার বাসিন্দা। তার বাবার নাম নাজমুল হক (মৃত)। 

জানা যায়, সম্প্রতি ওই কলেজছাত্রী (১৮) ফুলবাড়ী কলেজ বটতলা এলাকার নিজামুলের ছাত্রীনিবাসে ওঠেন। ওই সময় নিজামুল তাকে একটি সিঙ্গেল রুম দিতে চেয়েছিলেন। এর জন্য অগ্রীম টাকাও দিয়েছিলেন তিনি। কিন্তু নিজামুল কথা রাখেননি। এতে ছাত্রী রাজি না হলে তাকে মেস ছেড়ে দিতে বলেন নিজামুল। মেয়েটি মেস ছেড়ে দেওয়ার প্রস্তুতি নেন এবং নিজামুলের কাছে অগ্রিম টাকা ফেরত চান।

ওই ছাত্রীকে অগ্রিম টাকা ফেরত দেওয়ার কথা বলে ওই ছাত্রীকে মেসের দ্বিতীয় তলায় নিজের বাসায় ডেকে পাঠান নিজামুল। সেখানে ছাত্রীকে কুপ্রস্তাব দেন। এতে রাজি না হলে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ছাত্রীর চিৎকার করলে তাকে ছেড়ে দেন নিজামুল। পরে তিনি জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করেন। পুলিশ এসে নিজামুলকে আটক করে। মামলার পর তাকে গ্রেপ্তার দেখানো হয়। 

বগুড়া ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে নিজামুলকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ